Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার স্ত্রী মৌসুমীর ইচ্ছা পূরণ ও ভালোবাসার দৃষ্টান্ত রাখতে মাঠে নামছেন ওমর সানী

এবার স্ত্রী মৌসুমীর ইচ্ছা পূরণ ও ভালোবাসার দৃষ্টান্ত রাখতে মাঠে নামছেন ওমর সানী

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ছিলেন ওমর সানী এবং মৌসুমী। তারা বিনোদন জগৎ থেকেই একসাথে ঘর বাঁধার স্বপ্ন দেখেন। এরপর শুরু করেন দাম্পত্য জীবন। বাস্তব জীবনে এই দুই তারকা দম্পতি ২৬ টি বসন্ত পার করে এসেছেন। সাম্প্রতিক সময়ে চড়কাণ্ডের পর তাদের নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়। এরপর তাদের সংসারে কিছুটা হলেও ছেদ পড়ে। তবে সবকিছু ছাপিয়ে চিত্রনায়ক ওমর সানি জানিয়েছেন যে, তারা একসাথেই আছেন এবং তাদের ভিতরে কোন সমস্যা হয়নি।

আর এবার তো মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন নিয়ে কাজে নেমে পড়লেন সানী। জানা গেছে, সিলেট বিভাগের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ফাউন্ডেশন।

সদস্যদের একটি ছবিও পোস্ট করা হয়েছে ফে”সবুকে। মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন লেখা টি-শার্ট পরেছেন সানি।

ফাউন্ডেশন জানিয়েছে, প্রিয়দর্শিনী মৌসুমীর অনুমতি নিয়ে তারা সিলেট বিভাগসহ বিভিন্ন স্থানে চলমান বন্যা পরিস্থিতির জন্য একটি তহবিল গঠন করেছে। এখান থেকে প্রাপ্ত অর্থ মৌসুমীর তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ব্যয় করা হবে। যেটা প্রকৃতপক্ষে মৌসুমীর প্রতি ওমর সানীর ভালোবাসার দৃষ্টান্ত হয়ে থাকবে।

এদিকে গত বৃহস্পতিবার (২৩ জুন) মৌসুমী তার ইন”স্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি। যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে।’

সিলেটের বানভাসিদের নিয়ে তিনি আরও লিখেছেন, ‘সিলেটের মানুষের কাছে ছুটে যেতে ইচ্ছে করে। সুযোগ পেলে হয়তো যাবো, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’

মৌসুমীর এত দিনের ইচ্ছা শেষ পর্যন্ত পূরণ হতে যাচ্ছে, যার জন্য ওমর সানি কঠোর পরিশ্রম করছেন। দাতব্য সংস্থা ‘মৌসুমী কল্যাণ ফাউন্ডেশন’ বন্যার্তদের মানুষের সাহায্যার্থে এগিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছে। মৌসুমী কল্যাণ ফাউন্ডেশনের জন্য কাজ শুরু করে দিয়েছে ওমর সানীর নেতৃত্বে একটি দল। শীঘ্রই বানভাসি মানুষের পাশে দাঁড়াবেন এমনটাই জানা গেছে.

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *