Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিদেশ থেকে ফিরে সদ্য বিয়ে করেছিলেন সেই ফজলু, মৃত্যুর খবরে নেমে এসেছে শোকের ছায়া

বিদেশ থেকে ফিরে সদ্য বিয়ে করেছিলেন সেই ফজলু, মৃত্যুর খবরে নেমে এসেছে শোকের ছায়া

দীর্ঘ প্রতিক্ষার পর গত শনিবার (২৫ জুন) বেশ ধুমধাম করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধোধনের একদিন পরেই জনসাধারণের জন্য খুলে দেয়া হয় স্বপ্নের পদ্মাসেতু। আর সেই সূত্র ধরে পদ্মাসেতুতে শুরু হয়েছে যান চলাচল। তবে যান চলাচল শুরুর একদিন পার হতে না হতেই ঘটে গেল এক দুঃখজনক ঘটনা।

জানা গেছে, একই দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারান দুই যুবক। তাদের একজন মোটরসাইকেল চালাচ্ছিলেন, অন্যজন পিছনে বসে ছবি তুলছিলেন। তখন তাদের মোটরসাইকেলের গতি ছিল ঘণ্টায় প্রায় ১০৫ কিলোমিটার। হঠাৎ মোটরসাইকেলটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সামনে পড়ে যায়। নিহতদের একজনের নাম ফজলু। সদ্য বিয়ে করে বিদেশে ফিরেছেন তিনি। একদিন আগে মোটরসাইকেল কিনেছেন। কে জানত মোটরসাইকেল তার প্রাণ কেড়ে নেবে।

রোববার (২৬ জুন) ভোর থেকে পদ্মা সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। নবাবগঞ্জ থেকে ৩টি মোটরসাইকেলে ৬ বন্ধু ব্রিজ পার হতে গিয়েছিল। ভাগ্যের নির্মম পরিহাস, ক্ষণিকের উচ্ছ্বাস তাৎক্ষণিক অন্ধকারে পরিণত হয়। আলমগীর ও ফজলু মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে লাশ হয়ে ফিরে যান। শেষ পর্যন্ত আনন্দ পরিণত হয় বিষাদে।

এদিকে এ বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেপরোয়া গতিতে বাইক চালিয়ে পদ্মাসেতু পার হওয়ার চেষ্টা করছিলেন আলমগীর ও ফজলু নামে ঐ দুই যুবক। কিন্তু সেতুটি পার হওয়ার আগেই মাঝ পথে দুর্ঘটনার সম্মুক্ষিন হন তারা। এ সময়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *