Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জানা গেল, পদ্মা সেতুর নাট খোলা সেই গ্রেফতারকৃত যুবকের পরিচয়

জানা গেল, পদ্মা সেতুর নাট খোলা সেই গ্রেফতারকৃত যুবকের পরিচয়

বাংলাদেশের দীর্ঘতম সেতু- পদ্মা সেতু। আর এই স্বপ্নের সেতুর উদ্বোধন হয়ে গেল গত ২৫ জুন শনিবার। পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে দক্ষিণ বাংলার মানুষের সড়ক পরিবহনের মাধ্যমে যাতায়াতের কষ্ট লাঘব হলো, যেটা একটা স্বপ্ন ছিল তাদের। কিন্তু উদ্বোধনের পরদিন পদ্মা সেতুতে ভিড় জমে একশ্রেণীর বখাটেদের যারা পদ্মা সেতুর উপর দাঁড়িয়ে ভিডিও করতে গিয়ে নাট খোলার চেষ্টা করেন।

উদ্বোধনের পরদিন পদ্মা সেতুর নাট খোলার ভিডিও আপলোডকারী যুবককে গ্রেপ্তার করেছে সিআইডি। রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রে”প্তার করা হয়েছে।

রোববার সন্ধ্যায় সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ এ তথ্য জানান।

তিনি বলেন, নাট খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা যুবকের নাম বায়েজিদ তালহা। রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে বায়েজিদ নামের এক ব্যক্তিকে পদ্মা সেতুর রেলিং থেকে হাত দিয়ে লোহার নাট খুলতে দেখা যায় এবং নাট খোলার সময় তিনি বলছেন, ‘এই হলো পদ্মা সেতু আমাদের। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। নাট খুইল্লা…’

এদিকে, পদ্মা সেতুর ওপর জনসাধারণের দাঁড়ানোর বিষয়ে বিধিনিষেধ থাকলেও সেটা কার্যকর হবে আগামীকাল সোমবার থেকে। তবে কিছু উশৃংখল যুবকের কারণে সেতু কর্তৃপক্ষ আজ থেকেই অ্যাকশনে নেমেছে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পদ্মা সেতুর উপর দাঁড়িয়ে পেসাব করার ছবি ছড়ানোর পর নেটিজেনদের সমালোচনার মুখে পড়ে কয়েকজন যুবক।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *