Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জাকারিয়ার নিখোঁজের পেছনে যাদের হাত রয়েছে, জানালেন মির্জা ফখরুল

জাকারিয়ার নিখোঁজের পেছনে যাদের হাত রয়েছে, জানালেন মির্জা ফখরুল

বিএনপি নেতাদের দাবি বর্তমান সরকার ক্ষমতায় আসার পর একের পর এক বিএনপি নেতাদের অদৃশ্য হওয়ার ঘটনা ঘটছে, যেটা দিয়ে বোঝা যায়, এই সরকার বাক স্বাধীনতা খর্ব করার জন্য উঠে পড়ে লেগেছে। সাম্প্রতিক সময়ে পাবনা জেলার ঈশ্বরদী পৌর এলাকার বিএনপি নেতা এবং দলটির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু অনেকটা হঠাৎ করে নিখোঁজ হওয়ার পেছনে সরকারের হাত রয়েছে এমনটিই দাবি করেছেন বিএনপি মহাসচিব।

পাবনার ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু নিখোঁজের পেছনে আইনশৃঙ্খলা বাহিনীর হাত রয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে এটি আরেকটি ভ/য়াব”হ অমানবিকতা। রাষ্ট্রের মদদে বিরোধী দলকে ধ্বং”স করার জন্য এমন নি”ষ্ঠুর ও বে’পরো/য়া তৎপরতা এখনো চলছে।

রোববার (২৬ জুন) দলের এক বিবৃতিতে ফখরুল এ মন্তব্য করেন।

বিবৃতিতে বলা হয়, “মধ্যরাতের নির্বাচনের পর সরকার টিকে থাকতে ভয় পাচ্ছে। সব সময় অজানা ভয় নিয়ে উদ্বিগ্ন। তাই বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো অপহ”রণ, গ্রেফতার, মিথ্যা মামলা ও বিচারবহির্ভূত হ’/”ত্যাকাণ্ডের মতো কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে কারণ বিরোধী দল ছাড়া নতুন বাকশালী ব্যবস্থা প্রতিষ্ঠা করা যাবে না।

তিনি বলেন, গতকাল (শনিবার) আইনশৃঙ্খলা বাহি”নীর হাতে কক্সবাজারের টেকনাফ থেকে পাবনার ঈশ্বরদী পৌরসভা থেকে বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু অপহ”রণের পর আরেকটি বিপ’/জ্জ”নক ঘটনার আভাস পাওয়া গেছে।

এমতাবস্থায় দেশের মানুষ উদ্বে”গ, অস্থিরতা ও গভীর ভয়ে দিন কাটাচ্ছে উল্লেখ করে ফখরুল বলেন, জাকারিয়া পিন্টুর নিখোঁজের ঘটনায় তার পরিবার ও বিএনপির নেতা-কর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন। আমি তাকে অবিলম্বে জনসম্মুখে উপস্থিত করার আহ্বান জানাই।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *