Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার বিয়ের মন্ডপে শ্যালিকার হাতের চড় হজম করলেন মদ্যব বর, জানা গেল কারন (ভিডিও)

এবার বিয়ের মন্ডপে শ্যালিকার হাতের চড় হজম করলেন মদ্যব বর, জানা গেল কারন (ভিডিও)

মদ্যব অবস্থায় বিয়েতে এলেন বর। মদ্যব পানের ঘোরের প্রভাবে বরের চোখ যেন খুলছেই না। অন্য কাউকে তাকে দাঁড়াতে সাহায্য করতে হবে। এ অবস্থায় কনের পরিবর্তে বর শ্যালিকার গলায় মালা পরিয়ে দেন। এতেই রীতিমত ক্ষিপ্ত হয়ে যান শ্যালিকা। ঘটনার সাথে সাথেই বরকে চড় লাগিয়ে দেন শ্যালিকা। এমনকি শ্যালিকাকে পরানো মালা খুলে দিতেও হুকুম দেন শ্যালিকা।

বিয়ের অনুষ্ঠানে মদ্যব বর এমন কিছু করলেন যা সবার নজর কেড়েছে। মদ্যব হয়ে তিনি কনের বদলে তার শ্যালিকার গলায় মালা পরিয়ে দেন। তারপর শ্যালিকার হাতে চড় হজম করতে হয় তাকে। এমনই বিব্রতকর ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যে। ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে কনেকে মাতাল বরের গলায় মালা পরিয়ে দেখা যাচ্ছে। কিন্তু বর আর কনের গলায় মালা পরানোর অবস্থায় নেই। ঘুমের মধ্যে তার টলমল অবস্থা। পড়ে যাওয়া ঠেকাতে বরকে ধরে রেখেছেন এক ব্যক্তি। লোকটি বরকে মালা পরাতে বলল। কিন্তু নেশাগ্রস্ত বর পাশে দাঁড়ানো শ্যালিকার গলায় মালা পরিয়ে দেয়। এই ঘটনা দেখে রেগে যান ওই তরুণী। বরকে চড়ও মারেন। তরুণীর নির্দেশে গলা থেকে মালা খুলে ফেলেন বর। এ সময় কনে নিজেই তার শ্যালিকাকে শান্ত করার চেষ্টা করেন।

উল্লেখ্য, ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যে। ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে কনেকে মদ্যব বরের গলায় মালা পরিয়ে দেখা যাচ্ছে। কিন্তু বর আর কনের গলায় মালা পরানোর অবস্থায় নেই। ঘুমের মধ্যে তার টলমল অবস্থা। পড়ে যাওয়া ঠেকাতে বরকে ধরে রেখেছেন এক ব্যক্তি। লোকটি বরকে মালা পরাতে বলল। কিন্তু মদ্যবের ঘোরে পাশে দাঁড়ানো শ্যালিকার গলায় মালা পরিয়ে দেয় বর।

 

সূত্র: ইন্ডিয়া টাইমস

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *