Friday , September 20 2024
Breaking News
Home / National / উনার পিতা যেমন একটা পরিচয় দিয়েছিলেন, উনি আজকে তাই করেছেন : জাফরুল্লাহ

উনার পিতা যেমন একটা পরিচয় দিয়েছিলেন, উনি আজকে তাই করেছেন : জাফরুল্লাহ

একটা সময়ে স্বপ্নের পদ্মাসেতুকে কেন্দ্র করে নানা কটু কথা শুনতে হয়েছিল জননেত্রী শেখ হাসিনাসহ তার পরিবারকেও। তবে এরপরও নিজের প্রতি আত্মবিশ্বাস হারাননি তিনি। যেন দেশের মানুষের জন্য সবকিছু নিরবে সহ্য করে গেছেন তিনি। আর এরই ধারাবাহিকতার মধ্যে অবশেষে স্বপ্নের পদ্মাসেতু নির্মান করে যেন সব সমালোচনার কড়া জবাব দিলেন তিনি।

এদিকে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসী সিদ্ধান্ত নিয়ে জাতিকে পদ্মা সেতু উপহার দিয়েছেন। এতে জাতি গর্বিত। প্রধানমন্ত্রী প্রজ্ঞার পরিচয় দেখিয়েছেন, যেমনটা তার বাবা দেখিয়েছিলেন ৭ মার্চ।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শনিবার (২৫ জুন) বিকেলে মাওয়া প্রান্তে শুভানুধ্যায়ীদের সমাবেশে অংশ নিয়ে সাংবাদিকদের এ কথা বলেন জাফরুল্লাহ চৌধুরী।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘সবাই বলেছিল, এই সেতুর নাম শেখ হাসিনা সেতু করতে। কিন্তু উনি করেননি। পদ্মা সেতু নাম রেখেছেন। প্রধানমন্ত্রী অনেক ভালো কাজ করেছেন। উনার পিতা যেমন একটা প্রজ্ঞার পরিচয় দিয়েছিলেন একাত্তরের সাতই মার্চে। উনি আজকে তাই করেছেন।

তিনি বলেন, “আমি একজন ব্যক্তি হিসেবে বলছি, আমি ইতিহাসে অনেক কিছু দেখেছি, একটা জিনিস ছাড়া আমি ৭ই মার্চ দেশে ছিলাম না। মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করার সৌভাগ্য আমার হয়েছে। আজ উদযাপনে অংশ নেওয়ার সুযোগ হয়েছে।

ক্ষমতায় আসার পর থেকেই দেশ ও দেশের মানুষের উন্নয়নে রীতিমতো কাজ করে যাচ্ছে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার। আর এই ধারা যেন আগামীতেও অব্যহত থাকে, এমনটাই প্রত্যাশা সবার।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *