Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলিউডের শীর্ষ স্থান দখল করতে পারেন মিঠুনের কুড়িয়ে পাওয়া মেয়ে (ভিডিও)

বলিউডের শীর্ষ স্থান দখল করতে পারেন মিঠুনের কুড়িয়ে পাওয়া মেয়ে (ভিডিও)

অভিনেতা মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানি নিয়মিত অভিনেত্রী হয়ে উঠছেন। এর আগেও তিনি অভিনয় করেছেন। তবে এবার দেশের বাইরে অভিনয় শুরু করলেন তিনি। ইতিমধ্যে লস অ্যাঞ্জেলেসের দ্য লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ইনস্টিটিউটে কিম্বার্লি হ্যারিস পরিচালিত সেমিনার নাটকে অভিনয় করেছেন তিনি। এই নাটক দিয়েই তার থিয়েটারে আত্মপ্রকাশ। এর আগেও তিনি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

অভিনেতা মিঠুন চক্রবর্তী সম্প্রতি ব্রিগেডে দাড়িয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন, আর তারপর থেকেই চর্চায় উঠে এসেছে তার নাম। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার সন্তানদের কথা, সমস্তই এই মুহুর্তের হট টপিক। মিঠুন চক্রবর্তী একসময় কলকাতা থেকে গিয়ে মুম্বাই এর মতন শহরে নিজের পরিচিতি স্থাপন করেছিলেন, হয়ে উঠেছিলেন স্বপ্ননগরীর ডিস্কো ড্যান্সার, বিয়ে করেছিলেন অভিনেত্রী যোগিতা বালানকে, যোগিতা সাথে অভিনেতার তিন পুত্র সন্তান, মিমোহ চক্রবর্তী রিমোহ চক্রবর্তী, নামসী চক্রবর্তী, এবং এক কন্যা দিশানী চক্রবর্তী। তবে জানা যায় অভিনেতা দিশানীকে দত্তক নিয়েছিলেন। দিশানীকে কলকাতার পরিত্যক্ত এক জায়গা থেকে তুলে নিয়ে তাকে মেয়ে হিসাবে দত্তক নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তিন ভাইয়ের পর একমাত্র মেয়ে হওয়ায় স্বাভাবিক ভাবেই খুব আদরের দিশানী। তিনি এখন নিউ ইয়র্কের ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশুনা করছেন, ভবিষ্যতে তিনি বাবার মতোই অভিনয় জগতে কাজ করতে চান।

উল্লেখ্য, কিংবদন্তি শিল্পী আল পাচিনোর সামনে নাটকের অভিনয় করেছেন দিশানি। এর জন্য প্রশংসাও কুড়িয়েছেন মিঠুনকন্যা। বেশ কয়েক বছর ধরে তিনি অভিনয় শিখছেন। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, নাটকে অভিনয় করার অনুভূতি তার কাছে অন্যরকম। তিনি সবসময় একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। দিশানি আরও বলেন, কিংবদন্তি আল পাচিনো স্যারের সামনে পারফর্ম করার সুযোগ ছিল অকল্পনীয়। আমি থিয়েটার ভালোবাসি। আমার শুরুটাও ছিল দারুণ। আমি আশা করি আমি আমার বাবাকে গর্বিত করতে পারব। আমি প্রতিদিন আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *