Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিজেকে নিয়ে আবারো আলোড়ন সৃষ্টি করা নতুন তথ্য দিলেন মৌসুমী

নিজেকে নিয়ে আবারো আলোড়ন সৃষ্টি করা নতুন তথ্য দিলেন মৌসুমী

নিজেকে আড়াল করছেন জনপ্রিয় নায়িকা মৌসুমী। ইনস্টাগ্রাম স্ট্যাটাসে একি বললেন অভিনেত্রী। জায়েদ খানের কারণে ভেঙে যাচ্ছে মৌসুমী-সানির সংসার- এমন অভিযোগের পর কিছুদিন আত্মগোপনে রয়েছেন ওমর সানি। মাঝে মাঝে ইনস্টাগ্রামে স্ট্যাটাস দিয়ে নিজের মনের কথা বলার চেষ্টা করছেন। ইন্সটাতে মৌসুমী লিখেছেন, লুকাতে চাইলে লুকিয়ে রাখতে পারেন—সামনে যা আছে সবই শরীর, এখন আমি শামুকের মতো, নিজেকে লুকিয়ে রাখছি, এটাই আরাম। কেন দিয়েছেন তিনি এই স্ট্যাটাস।

আমি এখন শামুকের মত। নিজেকে লুকিয়ে রাখছি, এটাই স্বস্তি। যখন আমি দিনের আলো দেখার সুযোগ পাই, আমি বেমানান বোধ করি। এর আগে তিনি বলেছিলেন, আমি শক্ত থাকার খুব চেষ্টা করি, অহংকারী মন খুব দুর্বল। নিজের দুর্বলতা অন্যের ওপর চাপিয়ে দিয়ে কেউ ভালো হতে পারে না। কষ্ট নিয়ে তোমাকে সুখ দিলাম। সম্প্রতি ওমর সানি জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে হয়রানি ও সংসার ভাঙার চেষ্টাসহ বেশ কিছু অভিযোগ তুলেছেন। তিনি এখনও তার অভিযোগে অনড়। তারকা দম্পতির ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আসতেই শুরু হয় উত্তপ্ত আলোচনা। বলা হচ্ছে, ওমর সানি-মৌসুমী-জায়েদ খানের বিষয়টি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে।

প্রসঙ্গত, মৌসুমী তার ক্যারিয়ারের প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান। এরপর দীর্ঘদিন চলচ্চিত্র জগতে রাজত্ব করেছেন এ নায়িকা। উপস্থাপনা করেছেন অনেক ব্যবসা সফল সিনেমা। সালমান শাহ থেকে শুরু করে ফেরদৌস, রিয়াজ, ওমর সানি, মান্নাসহ অনেক নায়কের সঙ্গে সফল অভিনয় করেছেন।

উল্লেখ্য, ঢালিউডের জনপ্রিয় জুটি ওমর সানি-মৌসুমী। তাদের দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন। দীর্ঘ এই সুখের জীবন পার করে আসার পর সম্প্রতি বিতর্কে জরিয়েছেন এই জুটি। পর্দার আড়ালে বিতর্কিত চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান। যদিও গত মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক অডিও বার্তায় ওমর সানি জানান, তার ও মৌসুমীর মধ্যে সবকিছু মিটে গেছে। কিন্তু সত্যি কি তাই? সত্যিই কি সব শেষ? তাহলে মৌসুমী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কী ধরনের গর্ব এবং বেদনা শেয়ার করেছেন? কেন বললেন, শামুকের মতো নিজেকে লুকিয়ে রাখলেন অভিনেত্রী? মৌসুমীর ইনস্টাগ্রাম স্ট্যাটাস দেখে এমন সব প্রশ্ন উঠছে।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *