Friday , September 20 2024
Breaking News
Home / International / অবতরনের সময়ে দুর্ঘটনায় কবলিত বিমান, প্রয়ানে সংখ্যা ৩

অবতরনের সময়ে দুর্ঘটনায় কবলিত বিমান, প্রয়ানে সংখ্যা ৩

রাশিয়ায় একটি বিমান দুর্ঘটনার সম্মুক্ষিন হয়। দুর্ঘটনায় সম্মুক্ষিন হওয়া বিমানটি একটি কার্গো বিমান ছিল। দুর্ঘটনার সময়ের বিমানটিতে ৯জন যাত্রী অবস্থান করছিলেন। তবে কিভাবে এই বিমানটি দুর্ঘটনার সম্মুক্ষিন হলো সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি বলে স্থানীয় সংবাদ মাধ্যমে জানা গেছে।

রাশিয়ার রিয়াজান শহরের কাছে অবতরণের সময় একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে থাকা নয় যাত্রীর মধ্যে তিনজন প্রয়াত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। স্থানীয় সময় শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে, খবর রয়টার্স। বিধ্বস্তের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি, প্রতিবেদনে বলা হয়েছে। প্রাথমিকভাবে কি হয়েছে তা এই মুহূর্তে অজানা। ইন্টারফ্যাক্সের মতে, ইলিউশিন আইএল-৭৬ কার্গো বিমানটি উড্ডয়নের পরপরই আগুন ধরে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, রাশিয়া আজ সকালের দিকে একটা কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে, রাশিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমের সুত্রমতে জানা যায়। বিমানটি অবতরনের সময়ে বিধ্বস্ত হয়েছে, কিন্তু কি কারনে এমন ভাবে বিধ্বস্ত হলো তার কারন এখনো নিশ্চিত ভাবে যানা যায়নি। দুর্ঘটনার সময়ে বিমানটি ৯জন যাত্রী ছিলো, তার মধ্যে ৩জন প্রয়াত হয়েছেন এবং বাকিরা গুরুতর আহত বলে জানা যায়।

 

About Syful Islam

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *