Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গাড়ির ভেতরের ঘটনার দেড় মাস পর স্কুল ছাত্রীর অভিযোগে আ.লীগ নেতা আটক

গাড়ির ভেতরের ঘটনার দেড় মাস পর স্কুল ছাত্রীর অভিযোগে আ.লীগ নেতা আটক

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলাধীন একটি এলাকায় এক স্কুল ছা”ত্রীর সাথে খারাপ কাজ করার অভিযোগ উঠেছে অপু নামের ২২ বছর বয়সী এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। অভিযোগের পর ছাত্রলীগ নেতাকে আ”টক করে পুলিশ। জানা গেছে স্কুল ছা”ত্রীর সাথে মাঝে মাঝে দেখা করে বিয়ের প্রস্তাব দিতেন অপু। এরপর ওই ছাত্রীকে এক সপ্তাহের মধ্যে বি”য়ের কথা বলে খারাপ কাজ করে বলে জানা গেছে।

গ্রেফ’/তার অপু সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা এলাকার মো. শহিদের ছেলে। তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

বুধবার (২২ জুন) দুপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রে’/ফ’তার করা হয়। এর আগে মঙ্গলবার (২১ জুন) সকালে অপুকে আসা’/মি করে ভুক্তভোগী ছাত্রীর বাবা দ্বীন মোহাম্মদ বাদী হয়ে আড়াইহাজার থানায় মা”মলা করেন। এরপর অপুকে আ’/টক করে পুলিশ।

মামলার নথি থেকে জানা যায়, ওই স্কুলছা”ত্রী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ে। ১০ মে স্কুলে যাওয়ার পথে অপু তার ব্যবহৃত প্রাইভেটকারে স্কুলছাত্রীকে নিয়ে যায়। তিনি তাকে তার বাড়ির পাশে একটি বালির মাঠে নিয়ে যান এবং গাড়ির মধ্যে তাকে খারাপ কাজ করেন। বিষয়টি কাউকে না জানিয়ে এক সপ্তাহের মধ্যে স্কুলছা”ত্রীকে বি”য়ের আশ্বাস দেন। পরে অপু বিয়ে নিয়ে অসম্মতি প্রকাশ করলে সে তার পরিবারকে খারাপ কাজ করার বিষয়টি জানায়। তারা অপুর সাথে যোগাযোগ করলে তিনি ঐ ছাত্রীকে বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন। পরে ওই স্কুলছাত্রীর বাবা দ্বীন মোহাম্মদ বা”দী হয়ে মা”মলা করেন।

আজিজুল হক হাওলাদার যিনি আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ছাত্রীর বাবা মাম”লা দা”য়েরের পর পরই আসা”মিকে আটক করা হয়েছে। আসা”মিকে পরবর্তী ধাপের আইনানুগ ব্যবস্থা গ্রহন হিসেবে আদালতে পাঠানো হয়, এরপর তাকে কা’/রাগারে পাঠিয়েছে আদালত।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *