Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীর এক কথায়ই বানভাসীরা পেলেন স্বস্তি, এরকম কথা শুনলে আর কিছুই লাগেনা জীবনে

প্রধানমন্ত্রীর এক কথায়ই বানভাসীরা পেলেন স্বস্তি, এরকম কথা শুনলে আর কিছুই লাগেনা জীবনে

দেশের মানুষের যে বিপদই ঘটুক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে সঙ্গে ছুটে যান সেখানে অসহায় মানুষকে সাহায্য করতে। দেশের জনগনের কষ্ট মানেই তার নিজের কষ্ট। তিনি জনগনের কষ্ট কখনই সহ্য করতে পারেন না। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন বন্যা শুধু দুর্ভোগের কারণ নয় বরং বন্যা একটি আশীর্বাদও বটে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বন্যা শুধু দুঃখের কারণ নয়, ছদ্মবেশে আশীর্বাদও বটে। “বন্যা ছদ্মবেশে একটি আশীর্বাদ,” তিনি বলেছিলেন। কারণ, এটি ভূগর্ভস্থ পানির স্তর উন্নত করে। জমির উর্বরতাও বৃদ্ধি পায়। ”

প্রধানমন্ত্রী বলেন, বন্যা পরিস্থিতি মোকাবেলায় আমরা সম্ভাব্য সব ব্যবস্থা নিয়েছি। তারপরও মনে রাখতে হবে, বন্যা নিয়েই বাঁচতে হবে। কারণ নদীমাতৃক দেশ আমাদের। বৃষ্টি হবে, বন্যা হবে। এর জন্য উপযুক্ত অবকাঠামো তৈরি করতে হবে।
বুধবার সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। দেশের বর্তমান সার্বিক পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী হলেন আদর্শ ও মানবতার প্রতীক। তিনি বাংলার দুর্গত মানুষদের জন্য যা করছেন তাতে প্রধানমন্ত্রী যে মানবতার মা সেইটা তিনি প্রমাণ দিয়েছেন। তিনি বাংলার গর্ব। তার মতো একজন প্রধানমন্ত্রী বাংলার মানুষ সবসময় চায় এবং চেয়ে আসছে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *