Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উদ্বোধনী অনুষ্ঠান বিষয়ে এবার দুঃসংবাদ পেলেন খালেদা জিয়া

উদ্বোধনী অনুষ্ঠান বিষয়ে এবার দুঃসংবাদ পেলেন খালেদা জিয়া

আলোচিত পদ্মা সেতু নিয়ে নানা প্রকার আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়। পদ্মা সেতু তৈরী নিয়ে আসে নানা প্রকার বাধা। তবে কোন কিছুকে পাত্তা না দিয়ে সাহসি উদ্যোগ নিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন করেছেন। চলতি মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার আমন্ত্রন নিয়ে যা জানাগেল।

পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। তবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সাত নেতাকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ। বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ আমন্ত্রণ জানান সেতু বিভাগের উপ-সচিব দুলাল চন্দ্র সূত্রধর।

দলের পক্ষ থেকে আমন্ত্রণ গ্রহণ করেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

অনুষ্ঠানে মির্জা ফখরুল ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদকে আমন্ত্রণ জানানো হয়।

সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর দেশের একটি অন্যতম গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে খালেদা জিয়াকে আমন্ত্রণ জানানো হয়েছে কিনা জানতে চাইলে তিনি সরাসরি কোনো জবাব দেননি।

দুলাল চন্দ্র সূত্রধর বলেন, আমার কাছে এই সাতজনকে দাওয়াত দেওয়ার আমন্ত্রণপত্র ছিল।এর বাইরে বিএনপির আর কাউকে দাওয়াত দেওয়া হবে কি না সেটা আমি জানি না।

তিনি বলেন, আমাদের অনেককেই আমন্ত্রণ জানানোর দায়িত্ব দেওয়া হয়েছে। আওয়ামী লীগ ও বিএনপি নেতাদের আমন্ত্রণ জানানোর দায়িত্ব আমার উপর পড়ে। গতকাল (মঙ্গলবার) আওয়ামী লীগের নেতাদের আমন্ত্রণ জানিয়েছি। আজ (বুধবার) বিএনপির নেতাদের আমন্ত্রণ জানিয়েছি। ‘

এদিকে পদ্মা সেতু উদ্বোধনে আমন্ত্রণপত্র হাতে পাওয়ার পর রুহুল কবির রিজভী সাংবাদিকদের বলেন, ‘আমরা এই কার্ড রিসিভ করিনি, কিছু না। অফিসে বসে ছিলাম, জাস্ট তারা দিয়ে গেছেন। সেতু বিভাগ। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। এর সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নাই।

প্রসঙ্গত, সেতু উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির সাত নেতাকে আমন্ত্রন জানানো হয়েছে বলে জানা গেছে। কিন্তু বিএনপি চেয়ারপারসনকে আমন্ত্রন করা হয়নি বলে জানা যায়। তবে এ সম্পর্কে কোন কিছু জানেন না বলে মন্তব্য করেন বিএনপির আমন্ত্রন কার্ড প্রদানকারী।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *