Friday , September 20 2024
Breaking News
Home / National / এবার সেই আবুল হোসেনকে নিয়ে প্রধানমন্ত্রী: সময় বলে দেবে, কী করবো

এবার সেই আবুল হোসেনকে নিয়ে প্রধানমন্ত্রী: সময় বলে দেবে, কী করবো

শত বাধা-প্রতিবন্ধতা ও নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সেই আলোকে ইতিমধ্যে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। দেশের মোটা-মুটি প্রতিটি জেলায় পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষ্যে নানা অনুষ্ঠান লক্ষ্য করা যাবে।

প্রসঙ্গত, পদ্মা সেতু প্রকল্পের কাজ শুরু হওয়ার সময় যোগাযোগমন্ত্রী ছিলেন সৈয়দ আবুল হোসেন। তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকও ছিলেন। কিন্তু প্রকল্পে দুর্নীতির অভিযোগ উঠলে তিনি মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেন। যদিও শেষ পর্যন্ত এই অভিযোগ প্রমাণিত হয়নি।

ফলে আবুল হোসেনকে এবার দলীয় পদে ফিরিয়ে আনা হতে পারে বলে শোনা যাচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সময়ই বলে দেবে, কী করবো।

বুধবার (২২ জুন) সকাল ১১টায় তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী। স্বাভাবিকভাবেই তার বক্তব্যের একটা বড় অংশ ছিল পদ্মা সেতু নিয়ে।

প্রধানমন্ত্রী বলেন, নানা ষড়যন্ত্র ও বাধা অতিক্রম করে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এজন্য আমি বাংলাদেশের জনগণকে ধন্যবাদ জানাতে চাই, কারণ তারা আমার পাশে ছিলেন। তাদের সহযোগিতায় আজ পদ্মা সেতু মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

এদিকে আজ পদ্মাসেতু উদ্বোধনের অপেক্ষায় সারা বাংলাদেশের মানুষ। আর বাকি মাত্র দুই দিন। এরপরই বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে পদ্মাসেতু উদ্বোধনের কাজ শেষ করবেন প্রধানমন্ত্রী।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *