Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্বামী বিদেশ যাওয়ায় ঘরে একাই থাকতেন গৃহবধূ, দিনের পর দিন সেই সুযোগ নিচ্ছিলেন শান্ত

স্বামী বিদেশ যাওয়ায় ঘরে একাই থাকতেন গৃহবধূ, দিনের পর দিন সেই সুযোগ নিচ্ছিলেন শান্ত

স্বামী বিদেশে থাকার সুবাদে গৃহবধুকে ফুসলিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক লিপ্ত হওয়ার পর গোপনে ভিডিও ধারন করেন মশিউর রহমান শান্ত নামে এক যুবক। আর এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আবারও ঐ গৃহবধুকে কু-প্রস্তাব দেন মশিউর। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় শেষমেষ সেই ভিডিও পাঠানো হয় স্বামী ও তার ভাইকে।

এমন অভিযোগের প্রেক্ষিতে মশিউরকে গ্রেফতার করেছে আখাউড়া থানা পুলিশ।

মঙ্গলবার (২১ জুন) রাতে ভিকটিম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানায় মামলা করেন। গ্রেফতারকৃত মশিউর রহমান শান্ত (৩৫) পৌরসভার মসজিদ পাড়ার বাসিন্দা আব্দুল করিমের ছেলে।

আখাউড়া থানার মামলা সূত্রে জানা গেছে, ২০২১ সালে প্রবাসীর স্ত্রী হ্যাপি আক্তারের সঙ্গে মশিউর রহমান শান্তর মোবাইল ফোনে পরিচয় হয়। পরে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। স্বামী বিদেশে থাকায় মশিউর মাঝেমধ্যে ওই নারীর সঙ্গে ঘুরতে যেত এবং তার স/ঙ্গে /শারী/রিক সম্পর্ক করত। এ সময় শান্ত তার মোবাইল ফোনে ওই নারীর আ/প/ত্তিক/র /ছবি ও ভিডিও রাখে।

সম্প্রতি মশিউর রহমান শান্তর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন ওই নারী। শান্ত গত ১৪ জুন খরমপুরে তার বাবার বাড়িতে ওই নারীর সঙ্গে দেখা করেন। এ সময় তিনি তার মোবাইল ফোনে আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে ওই নারীকে কু/প্রস্তা/ব দেন। এতে তিনি রাজি না হওয়ায় মশিউর রহমান শান্ত ক্ষিপ্ত হয়ে স্বামী ও ভাইয়ের ইমুতে আ/প/ত্তিক/র ছবি ও ভিডিও পাঠান।

পরে স্বামী-স্ত্রী ও সংসারে উত্তেজনা দেখা দেয়। ঘটনা জানাজানি হলে মশিউর রহমান শান্ত ওই নারীর পরিবারকে হুমকি দেন এবং পুলিশকে জানালে তাকে শে/ষ করার /হু/ম/কি দেন। পরে মঙ্গলবার রাতে ওই মহিলা থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করেন।

আখাউড়া থানার ওসি সঞ্জয় কুমার সংবাদ মাধ্যমকে এতথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ভুক্তভোগী ঐ নারীর করা মামলার আলোকে মশিউরকে গ্রেপ্তার করা হয়েছে। ইতিমধ্যে তাকে আদালতে নেয়ার প্রস্তুতি চলছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *