Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তার জনপ্রিয়তার শিকল মারতে কে বলেছে? আমি তো তার চরিত্র নিয়ে কথা বলছি না: ওমর সানি

তার জনপ্রিয়তার শিকল মারতে কে বলেছে? আমি তো তার চরিত্র নিয়ে কথা বলছি না: ওমর সানি

ডিবজলের ছেলের বিয়েতে গিয়ে জায়েদ আর ওমর সানিরে যে কলহ সৃষ্টি হয় তা নিয়ে বিগত বেশ কিছুদিন ধরে নানা আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। এই কলহ সুধু জায়েদ-ওমরের মধ্যে সীমাবদ্ধ ছিল না। তদের মধ্যে জড়িয়ে পড়ে মৌসুমী এবং তার ছেলে ফরদিনও। তবে এবার ওমর সানি স্ত্রী মৌসুমীকে নিয়ে সুখবর দিলেন । এক অডিও বার্তায় বিখ্যাত কুলি বলেছেন, বিতর্কিত অভিনেতা জায়েদ খানকে নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহের অবসান হয়েছে। অনেক ক্ষোভ প্রকাশ করলেন। অনেক প্রশ্ন ছুড়ে দেন।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক অডিও বার্তায় ওমর সানি দাবি করেন, আমাদের যে সমস্যা ছিল তা কেটে গেছে। আমরা একই ছাদের নিচে একসঙ্গে থাকি। আমি এক ঘরে থাকি। আমি, মৌসুমী, সন্তান ফারদিন, ফাইজা, আমার ছেলের স্ত্রী আয়েশা। – সবাই একসাথে। আমি ভালো আছি, আমরা খুশি। ওমর সানি তার ও মৌসুমীর কিছু কথা এডিট করে প্রচার করায় ক্ষোভ প্রকাশ করেন। বলেন, ‘মৌসুমী আমার স্ত্রী। আমি চরিত্রের কথা বলছি না। তার জনপ্রিয়তার শিকল মারতে কে বলেছে? এই অধিকার তোমাকে কে দিয়েছে?

অভিনেতা অভিযোগ করে বলেন, একজনের কথা আরেকজনের কথায় এডিট করে আপনি পার্থিব দূরত্ব তৈরি করছেন। এই সম্পাদনা ব্র্যান্ড জিনিস ছেড়ে দয়া করে. যারা এই কাজ করছেন তাদের শুভবুদ্ধির উত্থান হোক।

দাম্পত্য কলহ নিয়ে ওমর সানির প্রশ্ন, আপনার বাবা-মায়ের মধ্যে নেই? আপনার পাড়ায় দেখেন নি? নাকি নিজের মধ্যে নেই? আমরা কি দুধে তুলসী পাতা ধুই? তাহলে মৌসুমীকে নিয়ে এসব বলছেন কেন?

এর আগে মৌসুমী গণমাধ্যমে দেওয়া এক অডিও বার্তায় সানিকে ভাই’ বলে সম্বোধন করেন স্বামী ওমর। এ প্রসঙ্গে চিত্রনায়ক সাফাই বলেন, ‘তিনি রাগ করে (মৌসুমি) প্রায়ই আমাকে ভাই বলে ডাকেন। আমি তাকেও ম্যাডাম বলে ডাকি। আমি এতে কোনো সমস্যা দেখছি না। সানির বিরুদ্ধে মুখ খুললেন মৌসুমী? এ প্রশ্নের উত্তর না পেলেও তার ছেলে ফারদিন এহসান স্বাধীন বিষয়টি পরিষ্কার করেছেন। নির্যাতনের মাধ্যমে তার স্বীকারোক্তি আদায় করা হয়েছে বলে দাবি করেন তিনি। আমার মা এটাই চেয়েছিলেন যাতে এই আলোচনা দ্রুত শেষ হয়।

ফারদিন আরও বলেন, আমার মায়ের সঙ্গে কথা হয়েছে। বাবার সাথে তার একটু একগামীতা আছে। মা ঠিক করার চেষ্টা করছেন। সবশেষে ওমর সানিও জানান, তার ও মৌসুমীর মধ্যে সবকিছু ঠিকঠাক আছে। এই খবরে খুশি দুই তারকার ভক্তরা। কিন্তু সত্যিই কি দূরত্ব কমেছে?

জাহেদ ও ওমর সানির মধ্যে ঝগড়া শুরু হলেও একপর্যায়ে জাহেদ ও ওমর সানিকে বাদ দিয়ে নিজেদের সংসারেই কলহের সৃষ্টি করেন ওমর সানি ও মৌসুমী। তবে তারা নিজেরাই গণমাধ্যমে জানিয়েছেন তাদের সব সমস্যার সমাধান হয়েছে। তবে ওমরসানি জায়েদের বিরুদ্ধে আর কোনো ব্যবস্থা নিতে চান কিনা সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এছাড়া ওই ঘটনার পর থেকে জায়েদ একেবারেই চুপচাপ। এ ঘটনায় আর কোনো বাড়াবাড়ি করতে চান না বলেও এক গনমাধ্যম কর্মীকে জানান তিনি।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *