Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব-অপুকে একান্তে থাকার ব্যবস্থা করে আফসারী: তাপসী ফোনে বলেন আপনারা দুজন বিবাহিত বিষয়টি যেন গোপন রাখি

শাকিব-অপুকে একান্তে থাকার ব্যবস্থা করে আফসারী: তাপসী ফোনে বলেন আপনারা দুজন বিবাহিত বিষয়টি যেন গোপন রাখি

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেতা শাকিব খান। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে তিনি দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আলোচিত এই নায়ক এখন দেশ ও দেশের বাহিরে সমান ভাবে জনপ্রিয়তা পেয়েছন। বিভিন্ন ঘটনার মাধ্যমে তিনি প্রায় আলোচনায় আসেন। এবার শাকিব-অপুর বিয়ে সম্পর্কে যা বললেন নির্মাতা মালেক আফসারী।

অপু বিশ্বাস আর শাকিবকে শুটিংয়ে নিয়ে গিয়ে, শুটিংস্পট থেকে দূরের নিরিবিলি বাংলোতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী। যেখানে দুজন একান্তেই ছিলেন।।

‘মনের জ্বালা’ সিনেমার সময় এমনটি করেছিলেন প্রযোজক। তবে নিজের উদ্যোগে নয়, নির্মাতা তাপসী ঠাকুরের নির্দেশনায় কাজটি করেছেন মালেক আফসারী।

তবে সে সময় মালেক আফসারীই প্রথম প্রযোজকের কাছ থেকে জানতে পারেন শাকিব ও অপু বিশ্বাস বিয়ে করেছেন।

নিজের ইউটিউব চ্যানেলে এসব কথা জানালেন মাস্টার মেকার খ্যাত মালেক আফসারী।

মালেক আফসারী অপু বিশ্বাসের উদ্দেশে বলেন, “আপনাকে কবে থেকে ম্যাডাম বলে ডাকি জানেন? এক শীতের সময়, আউটডোর। ‘মনের জ্বালা’ ছবির শুটিং, আপনাকে আর শাকিব খানকে শুটিংস্পট থেকে দূরের বাংলোতে থাকার ব্যবস্থা করে দিলাম। তখন আমার প্রযোজক তাপসী ঠাকুর ফোন করে জানালেন, আপনাদের যেন এভাবেই রাখি। এবং আপনারা দুজন বিবাহিত বিষয়টি যেন গোপন রাখি। ”

নির্মাতা বলেন, ‘যখন জানলাম আপনারা বিবাহিত। এর পর দিন থেকে আপনি সুপারস্টার শাকিব খানের স্ত্রী, আপনাকে তো ম্যাডাম না ডেকে পারি না। সেই থেকে আপনাকে ম্যাডাম বলে ডাকি। চমৎকার শুটিং হইছে। সুপারডুপার হিট হয়েছে। আপনি খুব প্রশংসা করেছিলেন। ‘

মূলত অপু বিশ্বাসকে ট্রোল করায় তিনি একটি টিভি অনুষ্ঠানে মালেক আফসারীকে ট্রোল করেন। সেই ভিডিও প্রসঙ্গে এক ভিডিও বার্তায় অপু বিশ্বাসকে জবাব দেন মালেক আফসারী। শুধু তাই নয়, মিডিয়ায় ট্রল চলমান বলে মনে করেন মালেক আফসারী। এগুলো সবাইকে হজম করতে হবে।

“আমি আপনাকে ট্রোল করছি, আপনাকে হজম করতে হবে,” “বুকে আগুন” নামে পরিচিত নির্মাতা বলেছেন। আমাকে ট্রল করেছে, আমাকেও তা হজম করতে হবে। মিডিয়ায় এসব ট্রল চলতেই থাকবে। এভাবে চলবে বিনোদন জগতে। সবাই বিনোদন নেবে। রিকশা-ভ্যান চালকরা অবসর সময়ে এসব থেকে বিনোদন নেবেন, বিনোদন নেবেন ইউটিউব থেকে। ‘

এ সময় অপু বিশ্বাসকে নানা বিষয়ে পরামর্শ দেন মালেক আফসারী। শাকিবের সঙ্গে সিনেমা করার সুযোগ পেলেও তা লুফে নিতে বলেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *