Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আমি বিএনপি করি না, কিন্তু বিএনপির দেওয়া ঘোষণার সঙ্গে একমত হয়েছি: মান্না

আমি বিএনপি করি না, কিন্তু বিএনপির দেওয়া ঘোষণার সঙ্গে একমত হয়েছি: মান্না

সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ নির্বাচনের প্রস্তুতি গ্রহন করতে বলেছে নেতাকর্মীদের। এরই ধারবাহিকতায় দেশে জুড়ে নির্বাচন ব্যবস্থা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। এমনকি বর্তমান সরকারের বিরোধীদল গুলো এই সরকারের অধীনে নির্বাচন অস্বীকারের কথা জানিয়েছেন। এমনকি তারা বেশ কিছু দাবিও জানিয়েছেন। এদিকে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না এই নির্বাচন প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন।

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, একটা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। এই দাবিতে সবাইকে এক হতে হবে। আমি তো বিএনপি করি না। কিন্তু ‘এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়’ বিএনপির এই ঘোষণার সঙ্গে একমত হয়েছি। বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এ কথা বলেন।

মাহমুদুর রহমান মান্নাহ বলেন, মানুষ খেতে পায় না। সব জিনিসের দাম বেশি। এর চাইতে দুখী দেশ আমরা কখনও দেখিনি। দেশের এই মুহূর্তেও প্রধানমন্ত্রী কোটি কোটি টাকা খরচ করে চার্টার্ড বিমান নিয়ে বিদেশে যাচ্ছেন। যারা ক্ষমতায় আসেন তাদের মধ্যে নূন্যতম মানবিকতা নেই। তিনি বলেন, আমরা সমস্ত রাজনৈতিক দল একই মঞ্চে আসবো এটা আমি মনে করি না। একই মঞ্চে আসতে হবে এমনটির দরকারও নেই। সব জায়গা থেকে শুধুমাত্র এখন একই কথা উচ্চারণ করতে হবে। এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়।

২০১৮ সালে সালে দেশে অনুষ্ঠিত হয়েছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে ব্যপক অনিয়মের অভিযোগ উঠেছে। এই সকল অনিয়মের মধ্যে দিয়েই ক্ষমতায় এসেছে আওয়ামীলীগ দল। এবং তারা এখনও বাংলাদেশ সরকারের দায়িত্ব পালন করছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *