Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রেম নিয়ে খোলামেলা জবাব দিলেন দীঘি

প্রেম নিয়ে খোলামেলা জবাব দিলেন দীঘি

দীর্ঘদিন পর আবারো বিজ্ঞাপন জগতে মডেল হিসেবে ফিরে আসলেন অভিনেত্রী দিঘী। একটি ড্রিঙ্কের বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যাবে তাকে। শিশুশিল্পী হিসেবে চলচিত্র জগতে যাত্রা শুরু হয় দিঘীর। এরপর শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। এখন তিনি বড় হয়ে অভিনেত্রী হয়ে ফিরে এসেছেন শোবিজ প্রাঙ্গনে। সিনেমা ও ওয়েব সিরিজে এখন পুরোদমে অভিনয় করছেন তিনি। নতুন এই বিজ্ঞাপনে তার কো-আর্টিষ্ট হিসেবে দেখা যাবে অভিনেতা রোশানকে। বিজ্ঞাপনটি প্রযোজনা করছেন মাসুদ জাকারিয়া সাবিন। বিজ্ঞাপনের গল্পে উঠে আসবে মেট্রোরেলের কথা।

প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলা থেকেই চলচ্চিত্র জগতে কাজ করছেন। একটি বেসরকারি মোবাইল ফোন অপারেটরের বিজ্ঞাপনে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। বর্তমানে তিনি সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করছেন। তবে অভিনয়ের বাইরে তাকে নিয়ে প্রেমের গুঞ্জনও কম শোনা যায় না। টিকটকে তার কর্মকাণ্ডের জন্যও তিনি ব্যাপক আলোচিত-সমালোচিত। নিজের ভালোবাসা ও টিকটক নিয়ে খোলামেলা কথা বলেছেন এই অভিনেতা। সে বলল সে ভালোবাসে না। আর শুটিং সেটেও টিকটক ভিডিও করেন না। সম্প্রতি চ্যানেল ২৪-এর একটি বিশেষ বিনোদনমূলক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা দীঘি ও চলচ্চিত্র নির্মাতা সুমন ধর। নাজমুল আলম রানার অভিনয়ে ক্যারিয়ার ও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন তারা। দীঘি বলল, খারাপ লাগলে বলুন, আমি নিজেই শুধরে নেব। এ ধারণা এলে কন্ডাক্টরের প্রশ্নের উত্তরে দিঘী বলেন, এই শিক্ষা তো শুরু থেকেই চলে আসছে। তবে প্রথম কাজ থেকেই আলোচনা-সমালোচনায় আছি। আমার অভিষেকের পর থেকে লোকেরা এত নেতিবাচক দিক নিয়েছে যে আমি এর জন্য প্রস্তুত ছিলাম না।

আর আমি যখন শিশুশিল্পী, তখন কেউ নেতিবাচক দৃষ্টিতে দেখে না। দীঘি বললেন, একটা বাচ্চা মেয়ে অভিনয় করছে, এইটুকুই। সেখানে আমি অনেক বেশি ভালোবাসা পাচ্ছি। সেই বিন্দু থেকে, যখন আমি প্রথম নেতিবাচক জিনিসগুলির মুখোমুখি হয়েছিলাম, তখন আমি আবেগগতভাবে ভেঙে পড়েছিলাম। এর মধ্যে অর্ধেক গল্প ছিল দ্য লাস্ট লেটারের সেটে। সুমন ধরকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি পূজা চেরি এবং দিঘীকে কীভাবে দেখেন? জবাবে নির্মাতা বলেন, পূজা তার জায়গা থেকে সেরাটা দেয়। আর দীঘি তার জায়গা থেকে সেরা। আমি কখনই দুজনকে এক করব না। তারা উভয়ই তাদের আত্মবিশ্বাসের সাথে মোকাবিলা করে যখন তারা তাদের খেলার কার্যক্রম শুরু করতে বেছে নেয়। এদিকে প্রেম নিয়ে দিঘী বলেন, আমি ভালোবাসি না, এটা পরিচালক ভালো করেই জানেন। এবং টিকটকার হিসাবে, আমি শুটিং সেটে একটিও টিকটক করিনি। তবে প্রযোজক সুমন ধর জানিয়েছেন, তিনি বাড়িতে গিয়ে পোশাকটি পরার সময় টিকটক দিয়েছেন। টিকটক দেওয়ার বিষয়টি সামনে আসতেই অভিনেত্রী বলেন, আমি বলছি না টিকটক দেওয়া খারাপ। কেউ যখন আমাকে বলে, সারাদিন টিকটক দেন কেন? আমি বলি, কে টিকটক দেয় না। আপনি টিকটক ঘেটে দেখুন কত বাংলাদেশী বেশির ভাগ অভিনেত্রীই আইডি আছে। আসলে, সবার আছে।

উল্লেখ্য, একটি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় আসেন তিনি। সেই অপ্রাপ্ত বয়সেই অনেক ছবিতে কাজ করেছেন তিনি। অভিনয় জগতে সৃষ্টি করেছেন অসীম সম্ভাবনা। সম্প্রতি নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। প্রার্থনা ফারদিন দীঘি, ২০১৯ সালে, সুমন শেষ চিঠির গল্প বলেছিলেন। তখন এতে অভিনয় করার কোনো পরিকল্পনা ছিল না। সে সময়, তিনি বলেছিলেন, শেষ চিঠি এমন কাউকে বোঝাবে যার মুখটি শিশুর মতোই কোমল এবং সরল ছিল। তুলি চরিত্রটি প্রজাপতির মতো। তাকে দেখা যায় নানা রঙে, নানা রূপে নানা পরিস্থিতিতে। গল্পটা শুনে দীঘির ভালো লেগে যায়, এবং পরবর্তীতে প্রায় দুই বছর পরে সেই ছবির কাজ শুরু হয়।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *