Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ঘুরতে যাওয়ার আগেও ছিল হাস্যোজ্জল চেহারা, কিন্তু শেষমেষ বেঁচে ফেরা হলো না কারোর

ঘুরতে যাওয়ার আগেও ছিল হাস্যোজ্জল চেহারা, কিন্তু শেষমেষ বেঁচে ফেরা হলো না কারোর

সম্প্রতি গত রোববার (১৯ জুন) বেশ হাস্যোজ্জল চেহারা নিয়ে চট্টগ্রামের মীরসরাই উপজেলার নাপিত্তাছড়া ঝরনায় ঘুরতে এসেছিলেন তারা। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস, কে জানতো এ ঘুরতে যাওয়াই চিল তাদের জীবনের শেষ যাত্রা! জানা যায়, ঘুরতে গিয়ে ঝরনার চূড়ায় ওঠেছিলেন তারা। কিন্তু দুর্ভাগ্যবসত সেখান নিচে পড়ে যান। আর এরপরই এলো তাদের মৃত্যুর খবর।

নিখোঁজ তিন পর্যটকের /লা/শ/ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- ইশতিয়াকুর রহমান প্রান্ত (২০), মাসুদ আহমেদ তানভীর (২০) ও তার ছোট ভাই তৌফিক আহমেদ তারেক (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত রোববার সকালে তানভীর, তারেক ও তাদের বন্ধু ইশতিয়াক চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে নাপিত্তাছড়া ঝর্ণায় বেড়াতে যায়। চায়ের দোকানের ব্যাগ ফেলে ঝরনার উপরে উঠে গেল। এরপর সেখান থেকে পড়ে যান তারা। ওই রাতেই ইশতিয়াকের /লা//শ/ উদ্ধার করা হয়। সোমবার দুপুর ১২টা থেকে তানভীর ও তারেককে খুঁজতে আসে ডুবুরিদের একটি দল। পরে বিকেল সাড়ে ৪টার দিকে স্থানীয় একটি ছড়ার পানিতে তানভীরের /লা/শ/ পাওয়া যায়।

তৌফিকের বন্ধু ফুয়াদ হাসান জানান, আজ সকালে ঝর্ণা থেকে চার কিলোমিটার দূরে খৈয়াছড়া ইউনিয়নের শাহেরখালী খালে তৌফিকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। তারা দড়ি দিয়ে বাঁধা। পরে বন্ধুরা তাকে খুঁজে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে /লা/শ/ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে মীরসরাই থানার ওসি কবির হোসেন জানিয়েছেন, মৃ/ত/দেহ উদ্ধার করে ময়/নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তাদের পরিবারকে অবগত আছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *