Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাসে ছিল না কেউ, ওঠানোর কিছুক্ষন পর আমার কাপড় টানতে শুরু করে: গৃহবধূ

বাসে ছিল না কেউ, ওঠানোর কিছুক্ষন পর আমার কাপড় টানতে শুরু করে: গৃহবধূ

চট্টগ্রাম শহরের বায়েজিদ বোস্তামী থানার একটি এলাকায় এক গৃহবধুর সাথে গনভাবে খারাপ কাজ করার ঘটনা ঘটেছে। আর এই ঘটনায় অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন পুলিশ। গত রবিবার রাতে হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলার বিভিন্ন স্থানে সক্রিয় অভিযান পরিচালনা করে পুলিশ। এরপর খারাপ কাজ করা ব্যক্তিদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন বাসচালক নুরুল আলম (৩২), তার দুই সহযোগী মোহাম্মদ রবিউল হক (২৪) ও মোহাম্মদ শাহজাহান (২২)। তারা ফটিকছড়ি ও বাঁশখালী উপজেলার বাসিন্দা।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান গনমাধ্যমকে জানান, খারাপ কাজের শিকার হওয়া গৃহবধূ কয়েকদিন আগে জুতা কিনতে রিয়াজউদ্দিন বাজার এলাকার একটি জুতার দোকানে গিয়ে অগ্রিম কিছু টাকা দিয়ে ফিরে আসেন। পরে জুতা কিনতে গেলে দোকানদারের সঙ্গে কথা কা”টাকা’টি হয়। একপর্যায়ে দোকানদার তাকে মা’/র’ধর করে।

ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে ডবলমুরিং থানা এলাকায় থাকেন। মা”রধ’রের পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরপর জুতা ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেন তিনি। মামলার বিষয়ে পরামর্শ নিতে গত শনিবার তিনি বায়েজিদ বোস্তামী থানার ছিন্নমুল এলাকায় মামার বাড়িতে যান। ওইদিন দুপুরে মামার বাড়ি থেকে বের হয়ে আদালতের উদ্দেশে রওনা হন তিনি। পথে অক্সিজেন মোড় এলাকায় পৌঁছলে ওই গৃহবধূ কোথায় যাবেন জানতে চান বাসচালক। জবাবে ওই গৃহবধূ আদালতে যাবেন বলে জানান। এরপর ঐ মহিলাকে আদালতে নেওয়ার কথা বলে তাকে বাসে তুলে নেওয়া হয়। ওই বাসে কোনো যাত্রী ছিল না। শুধু ড্রাইভার এবং সহযোগী ছিল। ওঠানোর কিছুক্ষন পর আমার কাপড় টানতে শুরু করে।

এরপর অক্সিজেন মোড়ের সামনে গিয়ে বাসের দরজা বন্ধ করে গৃহবধূকে খারাপ কাজ করে ও বাকি দুজনকে তাকে খারাপ কাজ করার চেষ্টা করে। খারাপ কাজ করার পর বাস থেকে নামিয়ে দেওয়া হয় ওই গৃহবধূকে। পরে তিনি অক্সিজেন জংশনে গিয়ে ট্রাফিক সার্জেন্টকে বিষয়টি জানান। এ সময় ট্রাফিক সার্জেন্ট বাসের হেলপারকে আটক করে বাসটি জব্দ করেন।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। রাজু নামে আরেক আসামি এখনও পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ওই গৃহবধূকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাম্প্রতিক সময়ে বাসে এই ধরনের আরো একটি ঘটনা ঘটেছে যেটার বিচারকার্যও আদালতে চলমান রয়েছে। বাসে এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে সে বিষয়ে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের আরো সক্রিয়ভাবে কাজ করতে হবে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ঐ গৃহবধূ সুস্থ ছিলেন বলে জানা গেছে। এই ঘটনায় আর কেউ যুক্ত ছিল কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *