Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ঘরে ছড়িয়ে ছিটিয়ে একই পরিবারের ৯ সদস্যের নিথরদেহ, পুলিশের ধারনা অন্যকিছু

ঘরে ছড়িয়ে ছিটিয়ে একই পরিবারের ৯ সদস্যের নিথরদেহ, পুলিশের ধারনা অন্যকিছু

একই পরিবারের একই বাড়ি থেকে ৯ জনের নিথর দেহ উদ্ধার করেছে স্থানীয় প্রশাসন। এই ঘটনার পরে এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। তবে কেন এই কাজের সিদ্ধান্ত গ্রহন করলো পরিবারের সবাই সেটা নিয়ে প্রশাসনিক তদন্ত অভ্যাহত রয়েছে। তবে এখন প্রর্যন্ত চুরান্তভাবে কিছু বলতে পারেনি পুলিশ। ভারতের মহারাষ্ট্রে একটি বাড়ি থেকে একই পরিবারের নয়জনের এই নিথরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

একটি বাড়ি থেকে একই পরিবারের ৯ জনের নিথরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রয়াতরা সবাই আত্মহনন করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। সোমবার ভারতের মহারাষ্ট্র রাজ্যের মুম্বাই থেকে ৩,৬৫০ কিলোমিটার দূরে সাংলি জেলার মহিসাল এলাকার একটি বাড়ি থেকে নয়জনের নিথরদেহ উদ্ধার করা হয়, ভারতীয় গণমাধ্যম এনডিটিভির বরাত দিয়ে জানিয়েছে। সাংলির পুলিশ সুপার দীক্ষিত গেদাম বলেছেন, আমরা একটি বাড়িতে নয়টি নিথরদেহ পেয়েছি। একই স্থানে তিনটি নিথর দেহ, বাড়ির বিভিন্ন স্থানে ছয়টি নিথর দেহ পাওয়া গেছে। এটি আত্মহনন কিনা জানতে চাইলে তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং প্রয়ানের কারণ অনুসন্ধান করছে। আরেক পুলিশ কর্মকর্তা বলেছেন, তারা সন্দেহ করছেন এটি একটি আত্মহনন। তবে ময়নাতদন্তের পর প্রয়ানের সঠিক কারণ জানা যাবে। কর্মকর্তা যোগ করেছেন যে তারা সন্দেহ করছেন যে প্রয়াতরা কিছু বিষাক্ত পদার্থ খেয়েছিল।

উল্লেখ্য, গত সোমবার রাজ্যের সাংলি জেলার মহিসাল এলাকার একটি বাড়ি থেকে নিথরদেহগুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। প্রয়াতরা সবাই আত্মহনন করেছেন এমনটাই প্রাথমিকভাবে ধারনা করছেন স্থানীয় পুলিশ। পরে প্রতিবেশীদের নজরে আসলে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে নিথরদেহ উদ্ধার করে। পুলিশ তাৎক্ষণিকভাবে আত্মহনন নোটের সম্ভাবনা উড়িয়ে দেয়নি। নিথরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রয়ানের কারণ স্পষ্ট হবে বলে ধারণা করা হচ্ছে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *