Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সেই নারীর তিন সন্তানের জন্য ৩ ভরি সোনার চেইন উপহার প্রধানমন্ত্রীর

এবার সেই নারীর তিন সন্তানের জন্য ৩ ভরি সোনার চেইন উপহার প্রধানমন্ত্রীর

গত শনিবার (১৮ জুন) নারায়ণগঞ্জ শহরের একটি হাসপাতালে এক সাথে তিন সন্তানের জন্ম দেন এ্যানি নামে ওই নারী। তবে অবাক করা বিষয়টি হলো তার ঐ তিন সন্তানের নাম রাখা হয় পদ্মাসেতুর সঙ্গে মিলিয়ে। আর এ খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসেন ওই নারী।

এদিকে পদ্মা সেতুর নাম ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ রাখায় তিন সন্তানকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিন নবজাতকের জন্য উপহার সামগ্রীও পাঠিয়েছেন তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক তার অভিনন্দন বার্তা ও উপহার সামগ্রী নিয়ে নবজাতকদের বাড়িতে ছুটে যান। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা বি এম কুদরত এ খুদা।

তিনি তিনটি ভিন্ন ভিন্ন স্বর্ণের চেইন, ফুল, ফল ও কাপড় উপহার হিসেবে প্রদান করেন।

সোমবার বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় ব্যবসায়ী আশরাফুল ইসলাম অপুর বাড়িতে আসেন শামীম মুসফিক। এসময় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরত এ খুদা, সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া ইয়াসমিন, বন্দর থানার ওসি দীপক কুমার সাহাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় অপুর স্ত্রী এ্যানি বেগম তার তিন সন্তানকে নিয়ে বাড়িতে ছিলেন। এ সময় নবজাতকদের পরিবারে আনন্দে ভেসে যায়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরত এ খুদা।
এদিকে মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে তিন সন্তানের জন্য উপহার সামগ্রী পেয়ে বেশ আনন্দিত বাবা অপু।

এ সময়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি সংবাদ মাধ্যমকে জানান, তিন সন্তানের নাম পদ্মাসেতুর নামে নামকরণ করায় প্রধানমন্ত্রী তাদের জন্য উপহার জন্য উপহার পাঠিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *