Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে মাহফুজুরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন ইভা

অবশেষে মাহফুজুরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন ইভা

হঠাৎই বিবাহ বিচ্ছেদকে ঘিরে বেশ আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়েছেন মাহফুজুর রহমান এবং সংগীত শিল্পী ইভা। তাদের দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি ঘটেছে। এমনকি বিবাহ বিচ্ছেদের পরপরই আবারও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ইভা। এবার তিনি নিজেই জানালেন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদের কারন।

মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সংগীত শিল্পী ইভা। দীর্ঘ ৯ বছর সন্তানকে নিয়ে নিঃসঙ্গতায় দিন কাটানোর পর, সন্তান ও নিজের স্বাভাবিক ভবিষ্যৎ ভাবনাতেই বিচ্ছেদের এ সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি। মাহফুজের অবহেলাই তাকে বিচ্ছেদের পথে ঠেলেছে বলেও মন্তব্য করেন ইভা। এক সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। ইভা বলেন, ‘২০১২ থেকে আমরা সেপারেট থাকা শুরু করি। আমি আর আমার ছেলে থাকতাম গুলশানে আর উনি থাকতেন বনানীতে। এভাবে একটি সম্পর্ক ঝুলন্ত থাকতে পারে না।’ ৯ বছর চেষ্টা করেও সম্পর্ক স্বাভাবিক করতে পারেননি বলেও জানান ইভা। এজন্য মাহফুজুর রহমানের অসহযোগিতাকে দায়ী করেছেন তিনি। চলতি বছরের ৪ জুন ডিভোর্স পেপার সাবমিট করেন ইভা। চলতি মাসের ১৬ সেপ্টেম্বর ডিভোর্স প্রক্রিয়া শেষ হয় তাদের। এরপর ১৯ সেপ্টেম্বর ফের বিয়ে করেন মাহফুজুর রহমানের সাবেক এই সহধর্মিণী। নতুন নাম ইভা আরমান নামে নিজেকে পরিচয় করান তিনি। মাহফুজুর রহমানকে বিয়ে করে শুধু শূন্যতা পেয়েছেন জানিয়ে ইভা বলেন, ‘নতুন স্বামীর কাছে গানের ব্যাপারে অনেক অনুপ্রেরণা পাচ্ছি। আগামীতে আরও সাবলীল গান করার আশা প্রকাশ করে ইভা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমকে অনেকে ট্রল করে আমাকে গানের পাখি বলেছেন। ট্রলের শিকার হওয়ায় হতাশাও প্রকাশ করেন এই সংগীত শিল্পী। এসময় সমালোচকদের গঠনমূলক ট্রল করার আহ্বান জানান ইভা আরমান।

বাংলাদেশের বৃহত্তম সংবাদ মাধ্যমের মধ্যে অন্যতম এটিএন বাংলা। এই মাধ্যমে সংবাদ পাঠীকা হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা। পরবর্তীতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। এমনকি সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ইভা একজন কন্ঠশীল্পী। এখন পর্যন্ত ৩০টি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *