Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের খবর সত্যি, নিজের মুখেই স্বীকার করে নিলেন ঋতাভরী

বিয়ের খবর সত্যি, নিজের মুখেই স্বীকার করে নিলেন ঋতাভরী

কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভারি চক্রবর্তী ক্যারিয়ারে এখনো পর্যন্ত তিনি দেশ জনপ্রিয়তায় রয়েছেন এবং সাবলীল অভিনয় দেখা যায় তাকে বিভিন্ন সিনেমাগুলোতে তার অভিনয় দেখে দর্শক রীতিমত মুগ্ধ এবং তার জনপ্রিয়তা বেড়ে চলেছে প্রতিনিয়ত ব্যক্তিগত জীবনে এই অভিনেত্রী এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি তবে তার বিয়ে খুবই সন্নিকটে এমনটা জানাজাত ছিল তবে এবার নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন এই অভিনেত্রী

কিছুদিন আগেই টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিয়ের খবর বেরিয়েছিল। তখন অবশ্য সামাজিক মাধ্যমে ঋতাভরী জানিয়েছিলেন, দুটো সার্জারির পর সেরে ওঠার চেষ্টা করছেন। এই অবস্থায় তার বিয়ের ভুয়ো খবর নিয়ে যেন কোনও মিডিয়া স্টোরি না করে বা তাকে ফোন না করে। তবে অবশেষে নিজের বিয়ের কথা নিজের মুখেই স্বীকার করে নিলেন।

আনন্দবাজার ডিজিটালকে ঋতাভরী জানিয়েছেন, বিয়ে নিয়ে আলোচনা বন্ধ করতেই সোশ্যাল মিডিয়ায় ‘বিয়ে করছি না’ স্টেটমেন্ট দিয়েছিলেন। সঙ্গে জানালেন, খবরটা ঠিকই ছিল। ডিসেম্বরেই এনগেজমেন্ট তার। বর যে পেশায় ডাক্তার সেটাও মেনে নিলেন।

ঋতাভরী ডিসেম্বরেই ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই এনগেজমেন্ট সারবেন ঘরোয়াভাবে। করোনা পরিস্থিতি ঠিক হলে ২০২২-২৩ সালে বিয়েটা করে নেবেন। আর বেশ জাঁকজমক করেই বিয়ে করার ইচ্ছে আছে বলে জানিয়েছেন ঋতাভরী। বিয়ের পর দু’বাড়ির কাছাকাছি একটা ফ্ল্যাট নিয়ে নিজের সংসার পাতবেন।
ঋতাভরী জানিয়েছেন, সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। যার সঙ্গে মিশে মনে হয়েছিল, তিনি কারও ওপর নির্ভর করতে পারেন। অসুস্থ থাকায় কফি বা মুভি ডেট হয়ে ওঠেনি। তবে ঋতাভরীর সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর ধীরে ধীরে সম্পর্কের ভিত আরও মজবুত হয়।

অবশেষে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী রীতা ভারি চক্রবর্তী ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে তার বিয়ে নিয়ে আলোচনা বন্ধ করতেই সোশ্যাল মিডিয়ায় বিয়ে করছি না বলে একটি স্টেটমেন্ট দিয়েছিলেন তিনি তবে তিনি যে বিয়ে করছেন সে খবরটি মিথ্যা নয় ডিসেম্বরেই এনগেজমেন্ট হচ্ছে তার এটা তিনি জানিয়েছেন

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *