Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তোরা যত টানবি তত বাড়বে: শেখ সেলিম

তোরা যত টানবি তত বাড়বে: শেখ সেলিম

শেখ ফজলুল করিম সেলিম হলেন আওয়ামী লীগের স্থায়ী কমিটির সদস্য। তিনি ফরিদপুর-১০ আসন থেকে নির্বাচিত হওয়া একজন সংসদ সদস্য। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সাথে করে যাচ্ছেন কাজ। সম্প্রতি জানা গেছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন আওয়ামী লীগ ৫০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেন, “ওরা বলে আওয়ামী লীগকে টেনে নামাবে। আওয়ামী লীগ ২০০৯ সাল থেকে চলছে। আপনারা যত টানবেন, আমাদের শক্তি তত বাড়বে। আজকে ২২ সালে আইছি আর একবার টান দিলে একবারে ৫০ সালে চইলে যাব। আমরা ৫০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকব।’”

রোববার (১৯ জুন) জাতীয় সংসদের অধিবেশনে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এ আশাবাদ ব্যক্ত করেন।

সেলিম বলেন, বিএনপি বলছে বাংলাদেশ শ্রীলঙ্কা হবে। শ্রীলঙ্কা হলেই তারা খুশি। পাকিস্তান গড়বেন? বাংলাদেশ হবে শ্রীলঙ্কা! বাংলাদেশের অর্থনৈতিক ভিত্তি খুবই শক্তিশালী। আমাদের অর্থনৈতিক ভিত্তি আমেরিকা, ব্রিটেন, ইউরোপ, পাকিস্তান, ভারত ও দক্ষিণ এশিয়ার সব দেশের চেয়ে শক্তিশালী। বাংলাদেশ কখনই শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশ হবে সিঙ্গাপুর, মালয়েশিয়া, সুইজারল্যান্ড। প্রধানমন্ত্রী যেভাবে বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন সেভাবেই বাংলাদেশ হবে সুইজারল্যান্ড।

তিনি আরও বলেন, তারা তত্ত্বাবধায়ক সরকার, জাতীয় সরকারের কথা বলছেন। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিশ্বের গণতান্ত্রিক দেশগুলোতে যেভাবে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে।

প্রসঙ্গত, আওয়ামী লীগ হলো বর্তমানে বাংলাদেশের ক্ষমতাসীন দল। ক্ষমতায় আসার পর থেকে দক্ষ হাতে দেশ পরিচালনা করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি প্রমাণ করে দিয়েছেন দেশ যে কেউ চালাতে পারে না। দেশ চালাতে হলে তার মতো একজন জ্ঞানী ও বুদ্ধিমান সরকার প্রধান দরকার।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *