Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বন্যার রেশ না কাটতেই এবার নতুন এক আশঙ্কে মাঝরাতে মসজিদে মাইকিং, ৯৯৯ এ ফোনের হিড়িক

বন্যার রেশ না কাটতেই এবার নতুন এক আশঙ্কে মাঝরাতে মসজিদে মাইকিং, ৯৯৯ এ ফোনের হিড়িক

সম্প্রতি সিলেট ও সুনামগঞ্জে ভয়বাহ বন্যায় ঘর-বাড়ি হারিয়ে রীতিমতো দিশেহারা হয়ে পড়েছেন শত শত মানুষ। আর এ ঘটনা রেশ না কাটতেই এবার মাঝরাতে ডাকাত আতঙ্কে সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার খবর জানিয়ে সাহায্য চেয়েছেন অনেকেই। শুধু তাই নয়, জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯ এ অসংখ্য কল করা হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে বেশ শোরগোল লক্ষ্য করা যাচ্ছে।

তাদের অনেকেই স্বজনদের কাজ থেকে ডাকাতির বিষয়টি জেনেছেন।

জেলা পুলিশ সূত্রে খবর, অনেক জায়গা থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শাহ পরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ডাকাতির খবর পেয়ে আমরা দুটি দল বাগপাড়ায় পাঠিয়েছি।

ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস (পুলিশ) ৯৯৯ কর্তৃপক্ষ জানায়, আমরা সুনামগঞ্জ ও সিলেট থেকে বিভিন্ন কল পেয়েছি। এর মধ্যে ১৬টি ডাকাতির সঙ্গে জড়িত।

সিলেট রেঞ্জের ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম দেব জানান, সিলেট নগরীতে এখন পর্যন্ত ডাকাতির কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। অনেকেই আতঙ্কিত হয়ে ফেসবুকে পোস্ট করছেন। আমরা শুনেছি মসজিদে মাইকিং করে কিছু লোক সাহায্য চাচ্ছে। সর্বত্র পুলিশি টহল জোরদার করা হয়েছে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

তিনি বলেন, এরপরও কোথাও ডাকাতি বা এ ধরনের কোনো সঠিক খবর পাওয়া গেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে (০১৩২০০৬৯৯৯৮) অথবা ৯৯৯ নম্বরে কল করুন।

এদিকে সিলেট ও সুনামগঞ্জ-সহ দেশের কয়েকটি জেলায় বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করছেন অনেকেই। তবে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের সর্বদা রয়েছে সরকার। এরই মধ্যে বন্যাকবলিত মানুষকে নিরাপদ স্থানে পৌছে দিতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *