Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বুবলিকে হেলিকপ্টারে উরিয়ে নিজ জেলায় নিয়ে গেলেন আদর, জানা গেল কারন

এবার বুবলিকে হেলিকপ্টারে উরিয়ে নিজ জেলায় নিয়ে গেলেন আদর, জানা গেল কারন

জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী ও সিনেমা জগতে প্রথম অভেষেক হওয়া আদর আজাদকে শুক্রবার সারাদিন হলের আশেপাশে ঘুরে বেড়াতে দেখা গেছে, কিছু একটা যেন খুজছে আদর, বুবলী। তাদের অজানা খুজে বেড়ানোর রহস্যকে নিয়ে কৌতূহলী অনুসন্ধানের মাধ্যমে জানা গেল কারন, তারা মূলত দর্শকদের প্রতিক্রিয়া খুঁজছেন। শবনম বুবলী ও নবাগত আদর আজাদ অভিনীত তালাশ ছবিটি গত ১৭ জুন শুক্রবার সারাদেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সৈকত নাসির পরিচালিত রোমান্টিক-থ্রিলার গল্পের ছবির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে।

গত শুক্রবার অভিনেতার তালিকায় যুক্ত হন বগুড়ার ছেলে আদর আজাদ। তার অভিনীত তালাশ ছবিটি দেশের ৫৩টি হলে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রে এই প্রথম তার অভিষেক। প্রথম ছবিতে বুবলীকে নায়িকা হিসেবে পেয়েছিলেন তিনি। প্রথম ছবি হওয়ায় আবেগ আর উত্তেজনাও কাজ করছে একটু বেশি। প্রথম দিনেই বৃষ্টি উপেক্ষা করে রাজধানীর হলগুলোতে ঘুরেছেন তিনি। রাজধানীতে ফিরলেও মন পড়ে যায় বগুড়ার দিকে। প্রথম ছবি মুক্তি পেলে এবং নিজের এলাকার মানুষের সঙ্গে দেখা না হলে কী হয়? তাই ছবিটি মুক্তির দ্বিতীয় দিনে বুবলীকে নিয়ে হেলিকপ্টারে নিজ শহর বগুড়ায় রওনা হন তালাশ সিনেমার অভিনেতা। তার সঙ্গে গিয়েছিল তালাশ-এর পরিচালক সৈকত নাসিরসহ তালাশ টিম। একজন সাধারণ ছেলে হিসেবে বগুড়া থেকে ঢাকায় আসা আদরকে নায়ক হিসেবে দেখে বগুড়ার মানুষ উচ্ছ্বসিত। তাই হেলিকপ্টার থেকে নামার সঙ্গে সঙ্গে বগুড়ার মানুষ আদরকে মেনে নেয় উল্লাসের সাথে। পরিচালক সৈকত নাসিরকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানান বুবলী।

তারা হেলিকপ্টার থেকে নেমে বগুড়া শহরের একটি পাঁচ তারকা হোটেলে যান। সেখানে বিশ্রাম নিয়ে তালাশ দল যায় বগুড়ার বিখ্যাত সিনেমা হল বধূবনে। বুবলী-আদর এই হলে আসছেন এমন ঘোষণা আগেই দেওয়া হয়েছিল। তাই দর্শক কানায় কানায় পূর্ণ। তল্লাশি দল সেখানে হাজির হতেই দর্শকদের মধ্যে হৈচৈ পড়ে যায়। এ সময় বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে শুভেচ্ছা জানান বুবলী। বললেন, কেনকা (কেমন) আছো? আমি মধুবন সিনেপ্লেক্স খুব পছন্দ করি। এত সুন্দর করে সাজানো। সব মিলিয়ে প্রথমবারের মতো বগুড়ায় এসে আমি খুবই মুগ্ধ। বগুড়ার প্রতি ভালোবাসায় উচ্ছ্বসিত বুবলী বলেন, আজকে বগুড়ায় আসাটা মূলত সার্চ টিমের জন্য। এখানে না এলে বুঝতাম না দর্শকরা সার্চ টিমকে কতটা ভালোবাসে। এর জন্য আমরা খুবই খুশি। যে। সিনেমাটি প্রসঙ্গে মধুবন সিনেপ্লেক্সে সাংবাদিক ও দর্শকদের সামনে সৈকত নাসির বলেন, তালাশ একটি প্রেমের সিনেমা। প্রেমের গল্প দিয়ে তৈরি। সিনেমাটি এমনভাবে সাজানো হয়েছে যে এটি আপনাকে গল্পের শেষ পর্যন্ত নিয়ে যাবে। এটি কোথাও বিরক্তিকর হবে না।

বগুড়ায় দর্শকদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনার বগুড়ার ছেলে আদর আজাদ এই সিনেমায় অভিনয় করেছেন। আপনারা অবশ্যই দেখবেন। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি সিনেমাটি ভালো হবে। আদর বলেন, প্রথম সিনেমায় বুবলীর মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পেরে তিনি রোমাঞ্চিত। নবাগত এই তারকা বলেন, আলহামদুলিল্লাহ, সবাই সুস্থ হয়ে বগুড়ায় আসতে পেরেছি। প্রথমেই ধন্যবাদ পরিচালক সৈকত ভাইকে, আমাকে এত শ্রম দেওয়ার জন্য।বগুড়াবাসীর উদ্দেশে আদর বলেন, আপনারা সবাই ছবিটি দেখবেন। সিনেমাটির প্রচার করবেন। বগুড়ার আরও বেশি সাড়া চাই। মধুবন সিনেপ্লেক্সের মালিক আর এম ইউনুস রুবেল বলেন, আমাকে ঢাকা থেকে দুটি সিনেমা চালাতে বলা হয়েছিল। অমানুষ ও চাওয়া। আমি অনুসন্ধান করতে বেছে নিয়েছি। কারণ হিসেবে বললাম, এই সিনেমায় আমার বগুড়ার ছেলে আছে। আমিই চালাব। মুভি তালাশ। বুবলী-আদর ছাড়াও তালাশে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদসহ আরও অনেকে।

উল্লেখ্য, ঢালিউডকে সাধারণ সিনেমার বাজেট বলা হয় না, বরং মেগা বাজেট বা অবিশ্বাস্য চিত্র বলা হয়। আর দর্শকরা বেশি বাজেট শুনতেই অভ্যস্ত বললেই চলে। যেখানে এমন সংস্কৃতি পরিলক্ষিত সেখানে তালাশ ছবির পরিচালক সৈকত নাসির নিজেই তার সিনেমার বাজেট কম বলে স্বীকার করে সর্বসাধারনকে জানিয়েছেন। তবে সিনেমার গল্প সেই সল্পতার সীমাবদ্ধতাকে ছাড়িয়ে যাবে বলে মনে করেন সিনেমাটির পরিচালক। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সৈকত নাসির নিজেই।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *