Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে কি বললেন কন্ঠশিল্পী মুন্নী

এবার সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে কি বললেন কন্ঠশিল্পী মুন্নী

সম্প্রতি অভিনেতা ওমর সানী ও জায়েদের মধ্যে দ্বন্দ্বের ঘটনায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। চলচ্চিত্র সমিতি নির্বাচনের পর এই ঘটনাটি নিয়ে ব্যাপক আলোচনার হয়। বিষয়টি নিয়ে শিল্পী পরিবারসহ বিভিন্ন মহল ক্ষদ্ধ প্রতিক্রিয়া প্রকাশ করে। বিষয়টি নিয়ে অনেক শিল্পীও নির্মাতা বিভিন্ন মন্তব্য করে এটির সমাপ্তির জন্য অনুরোধ করেন।

ওমর সানি-মৌসুমী-জায়েদ খান ইস্যু কয়েকদিন ধরেই আলোচিত বিষয়। ওমর সানি জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে হয়রানি ও সংসার ভাঙার অভিযোগ আনেন। তবে স্বামীর বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যা দেন মৌসুমী। যদিও পরে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে বলেন, আমি যা বলেছি তা রাগের মাথায়।

চলমান এই তর্ক-বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কি এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমন কৌতুহলী ও অনুমাননির্ভর প্রশ্নের জবাব দেন চিত্রনায়ক ওমর সানী।

বিষয়টি যখন ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত হয়। ঠিক তখনই সব কাদা ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক টেবিলে খেতে বসেন সানি-মৌসুমী। তার একটি স্থির চিত্র প্রকাশিত হয়। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটে। এবার সেই রাতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসছেন তারা।

মৌসুমী-সানির সংসারে এখন আনন্দের হাওয়া বইছে। সেই আনন্দের মুহূর্তের একটি ভিডিও এখন প্রচার হচ্ছে। দেখা যায়, একই টেবিলে বসে আছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়ানো ওমর সানি। তাদের মেয়ের জামাই খাবার পরিবেশন করছে। আর সেখানে দাঁড়িয়ে ছেলে ফারদিন গান গাইছে। শুনেই হেসে উঠলেন মৌসুমী।

এদিকে জনপ্রিয় কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং ক্যাপশনে এই দম্পতি সম্পর্কে তার মতামত জানিয়েছেন। পাঠকের জন্য হুবহু প্রকাশ করা হলো।

তিনি লিখেছেন, ‘জীবন সিনেমার পর্দা নয়, যা তিন ঘণ্টায় শেষ হয়ে যায়। জীবন যদি গল্প-চালিত সিনেমা হত, তাহলে এমনভাবে সাজানো যেত যে আমরা অতিমানব হয়ে উঠতাম। এই সোনালি পর্দার মানুষগুলো রক্তে মাংসে, তোমার-আমার মতো তাদেরও আছে ব্যক্তিগত জীবন, রাগ, অভিমান। কেউ ভুলের উর্ধে নয়। ‘

তিনি আরও লেখেন, ‘অথচ সেই ছোট ভুলগুলোকে এতো বড় ভুলে রূপান্তরিত করা অন্যায়। মৌসুমী, ওমরসানি বা তার পরিবারের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ের আঁচ হয়তো আন্দাজ করা মুশকিল। তবে বিশ্বাস করেন তোমার ভালোবাসা মৌসুমী, ওমরসানি ভালো থাকতে চায়। এআপনাদের ভালোবাসে, আপনাদের অনুভূতি জাগানো এ মানুষগুলো আপনাদের ভালোবাসার জায়গায় বাঁচতে চায়। ওরা ভালো আছে, ভালো থাকতে চায়, এভাবেই হাসতে চায়। আপনারা শুধু ওদের এবং ওদের পরিবারের জন্য দোয়া করবেন।।

প্রসঙ্গত, মনোমালিন্য শেষে ফের এক হলেন ওমর সানি-মৌসুমী। গত বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ওমর সানি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। এক টেবিলে মুখোমুখি বসে খেতে দেখা গেছে তারকা দম্পতিকে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *