Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজ হাতে ৩০ পারা কোরআন লিখলেন ঢাবি শিক্ষার্থী, জানালেন এক ইচ্ছার কথা

নিজ হাতে ৩০ পারা কোরআন লিখলেন ঢাবি শিক্ষার্থী, জানালেন এক ইচ্ছার কথা

সম্প্রতি বিরল এক দৃষ্টান্ত দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার জোয়াড়ে ভাসছেন ঢাবি শিক্ষার্থী জারিন তাসনিম দিয়া। অল্প অল্প করে সম্পূর্ন কোরআন শরিক নিজ হাতে লিখে সবাইকে চমকে দিয়েছেন তিনি। ইসলামের প্রতি বিশ্বাস ও আল্লাহর প্রতি তার এমন ভালোবাসা দেখে যেন মুগ্ধ সকলেই।

অবসর সময়ে তিনি নিজ হাতে পবিত্র গ্রন্থ আল-কুরআন লিখতে শুরু করেন। অবশেষে দেড় বছর পর তিনি ৩০ পারার ১১৪টি সূরা লেখা শেষ করেন।

তাসনিম দিয়া জানান, এ কাজে তাকে সবচেয়ে বেশি উৎসাহ দিয়েছেন তার বাবা-মা। তাকে ঘরে রাখার জন্য আয়াতুল্লাহ কুরসি লেখার পর তিনি এই পবিত্র কাজের অনুপ্রেরণা পান।

ঢাবির এই শিক্ষার্থী বলেন, তার ইচ্ছা ৫০০ মসজিদে আমার হাতে লেখা কোরআন শরীফ বিনামূল্যে বিতরণ করব। আমি চাই আমার হাতে লেখা কোরআনটি সবাই পড়ুক।

ঢাবি শিক্ষার্থী হয়েও নিজ হাতে পরো কোরআন শরিফ লিখে জারিন তাসনিম দিয়া যেন সবাইকে একটি বার্টা স্পষ্ট করে জানিয়ে দিতে চাইলেন যে, জীবনে কখনো মাদ্রাসায় না পড়লেও, আল্লাহর প্রতি ভালোবাসা থাকলে সবকিছু করা সম্ভব।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *