Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / স্বামী তাবলীগে, প্রেমিকের হাত ধরে স্ত্রী উধাও

স্বামী তাবলীগে, প্রেমিকের হাত ধরে স্ত্রী উধাও

সোনাইমুড়ী উপজেলায় বিদেশি প্রেমিকের বাড়ি থেকে ইতালি প্রবাসীর স্ত্রীসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।গ্রেফতারকৃতরা হলেন সোনাইমুড়ী উপজেলার আমিশা ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের মিকার বাড়ীর শেখ আল আমিনের স্ত্রী সামিরা খাতুন (২৩), সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আব্দুল লতিফের স্ত্রী সালমা আক্তার (৪০)। শনিবার বেলা ১১টার দিকে র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বহিরাগত প্রেমিকের বাড়ি থেকে ইতালি প্রবাসীর স্ত্রীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৭ জুন) বেলা ১১টায় র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এর আগে একই দিন সকাল ৮টায় সদর উপজেলার ধর্মপুর থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে ড. হুমায়ুন কবির ইতালি প্রবাসী। ইতালিতে থাকার সুবাদে তার স্ত্রী সামিরা খাতুন (২৩) (ছদ্মনাম) ফারুক হোসেন (৩০) নামে এক যুবকের সঙ্গে পরকীয়া করে। বিষয়টি তার শাশুড়ি জানতে পেরে তার স্বামী হুমায়ুন কবিরকে জানান। খবর পেয়ে তার স্বামী পাঁচ মাস আগে ইতালি চলে যান। দেশে আসার পর তিনি তার স্ত্রীর মোবাইল নম্বর এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অদৃশ্য পরকীয়া লক্ষ্য করেন। এরপর স্ত্রীকে সংশোধনের চেষ্টা করলে সে তার বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়। ১২ জুন, হুমায়ুন সোনাইমুড়ির শানারবাগ জামে মসজিদে ৩ দিন ধর্ম প্রচার করতে যান। এ উপলক্ষে গত (১৪ জুন) সকাল ১০টার দিকে শাশুড়িকে ওষুধ, ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১০ হাজার টাকা, একটি স্যামসাং মোবাইল সেট নিয়ে আসতে বলে এবং প্রেমিককে নিয়ে পালিয়ে যায়।

র‌্যাব জানায়, ১৫ জুন বৃহস্পতিবার প্রবাসী হুমায়ুন কবির (৩৩) র‌্যাব-১১ ক্যাম্পে মৌখিক অভিযোগ করেন। অভিযোগের আলোকে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। তল্লাশিকালে সন্দেহভাজনদের কাছ থেকে একটি স্যামসাং অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, এক জোড়া সোনার ব্রেসলেট, দুটি সোনার নেকলেস, চার জোড়া সোনার কানের দুল, চারটি সোনার দুল, একটি সোনার ব্রেসলেট, তিনটি সোনার চেইন ও পাঁচটি সোনার আংটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের মূল্য ১২ লাখ চার হাজার ৬০০ টাকা। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল কথোপকথনের স্ক্রিনশট ও ছবি উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী বাদী হয়ে সোনাইমুড়ী থানায় লিখিত বক্তব্য দিয়েছেন।

উল্লেখ্য, স্ত্রীর পরকিয়ার প্রমান নিতে সুদুর ইতালী থেকে বাংলাদেশে ফিরে এসেছেন স্বামী হুমায়ন কবির। স্ত্রীকে সামলাতে এবং এই পরকীয়ার পথ ছাড়াতে নানান ভাবে চেষ্টাও করেছেন তিনি। তবে তার সকল চেষ্টাই বিফলে গেছে এবং শেষ রক্ষা হলোনা। হুমায়ম কবির তাবলীগে থাকাকালীন অবস্থায় তার স্ত্রী নিজের পরকিয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে এমনটাই জানা গেছে। উদ্ধারকৃত মোবাইল ফোনে বিদেশি প্রেমিকের সঙ্গে অশালীন কথাবার্তা ও অশ্লীল ছবি বিনিময়ের স্ক্রিনশট জব্দ করা হয়েছে। পরে সোনাইমুড়ী থানায় মামলা করে আসামীদের পুলিশে সোপর্দ করা হয়। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ জাগো নিউজকে বলেন, মামলা দায়েরের পর গ্রেপ্তার হওয়া দুই নারী আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *