Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এবার প্রশংসায় ভাসছেন মৌসুমী-সানী, জানা গেল কারন

এবার প্রশংসায় ভাসছেন মৌসুমী-সানী, জানা গেল কারন

ওমর সানি-জায়েদ খান ইস্যুতে দেশজুড়ে আলোচনা-সমালোচনার পর অবশেষে মিলনের সুর বেজেছে সানি-মৌসুমীর সংসারে। আর এ কারণে প্রশংসায় ভাসছেন এই জুটি। সব কাদা ছোড়াছুড়ি শেষ করে বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক টেবিলে খেতে বসলেন সানি-মৌসুমী। তার একটি স্থির চিত্র প্রকাশিত হয়। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটে। এবার সেই রাতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসছেন তারা। সেই আনন্দের মুহূর্তের একটি ভিডিও এখন প্রকাশ্যে। দেখা যায়, একই টেবিলে বসে আছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়ানো ওমর সানি। তাদের মেয়ের জামাই খাবার পরিবেশন করছে। আর সেখানে দাঁড়িয়ে ছেলে ফারদিন গান গাইছে। শুনেই হেসে উঠলেন মৌসুমী।

ডিপজলের ছেলের বিয়েতে ওমর সানি ও মৌসুমীর সম্পর্কের পার্থক্য সামনে আসে। মৌসুমীকে বিরক্ত করায় জায়েদ খানকে চড় মেরেছিলেন ওমর সানি। জবাবে জায়েদ তাকে পিস্তল দিয়ে গু// লি করার হুমকি দেন বলে অভিযোগ। তবে মৌসুমী জায়েদের পক্ষ নিয়ে কথা বলায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছিলো নেট দুনিয়ায়। জায়েদ খানকে ভালো ছেলে এবং তার স্বামী সানিকে ভাই বলে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী। জলঘোলা হতে থাকে সেই ইস্যুটাকেই কেন্দ্র করে। অন্যদিকে ওমর সানীও বিষয়টিকে নিয়ে সমিতির কাছে লিখিত অভিযোগ করেছেন। জায়েদ তার সুখী সংসার ভাঙতে চাইছেন এমনটাই উল্লেখ করা হয়েছিলো ওমর সানীর অভিযোগ পত্রে। তবে বৃহস্পতিবার (১৬ জুন) ওমর সানির একটি ফেস// বুক পোস্টের মাধ্যমে বোঝা গেল তার সুখের সংসার আর ভাঙছে না। মধ্যরাতে ওমর সানীর ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে মৌসুমী ও সানিকে পরিবারের সঙ্গে খাবার টেবিলে বসে থাকতে দেখা যায়। টেবিলে ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যদের দেখা যায়। ক্যাপশনে সানি লিখেছেন, সবাই ভালো থাকবেন, আমাদের জন্য দোয়া করবেন। আর ছবির নিচে সানি ও মৌসুমীর ভক্তদের সব কমেন্ট। প্রায় সবাই এই দম্পতিকে শুভেচ্ছা জানায় এবং অভিনন্দন জানায়।

প্রসঙ্গত, ওমর সানি-জায়েদ খান ইস্যুতে বেশ কয়েকদিন ধরেই সরগরম রয়েছে চলচ্চিত্র অঙ্গন। মৌসুমীর সঙ্গে দুই নায়কের এই দ্বন্দ্ব সিনেনার গল্পকেও হার মানিয়েছে। এমনকি এই বিরোধ সময়ে সময়ে তার রূপ পরিবর্তন করে বলে মনে হয়। সকল সমালোচনার কাদাছোড়া ছুড়ির পর এবার সানি মৌসুমী দম্পতিকে এক টেবিলে সুখী সংসারে দেখা গেছে। এমনকি সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে সবার দোয়াও চেয়েছেন ওমর সানি।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *