Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ১৮ বছর পর একই যায়গায় একই ভাবে ক্যামেরা বন্ধী হলেন পাঁচ বন্ধু, সাড়া ফেললো অলাইনে

১৮ বছর পর একই যায়গায় একই ভাবে ক্যামেরা বন্ধী হলেন পাঁচ বন্ধু, সাড়া ফেললো অলাইনে

সুখে এবং দুঃখে যে সবসময় পাশে থাকে সে হলো বন্ধু। বন্ধুত্ব এমন একটি সম্পর্ক যার কোন রক্তের বাধন নেই তবু যেনে হৃদয়ে একটি বড় যায়গা জুড়ে থাকে তারা। এ কমন সম্পর্ক যার কোন ব্যাখ্যা নেই। সময়ের পরিবর্তনে মানুষে সকল কিছুই পরিবর্তন হয়, যেমন কথা বলার ধরন, চলার স্টাইল, বদলে যায় চলার পথও। তবু পুরান বন্ধুকে খুঁজে পেলে মানুষ যে সেই আগের দিনে ফিরে যায়। মনে হয় আবারো ছোট বেলার দিন গুলো একটু ছুঁয়ে আসি।

সম্প্রতি এমন একটি ধটনা ঘটেছে পাঁচ বন্ধুর সাথে। দীর্ঘ ১৮ বছর পর দেখা একই যায়গায়। আনন্দে মাতোয়ারা তারা। কি করবে প্লান করে খুঁজে বের করতে পরছেন। অবশেষে চোখ পড়লো পরানো দিনের এলবামের দিকে। সবাই একই সাথে দেখতে থাকলো এলবাম। এরপর মাথায় এলো একটি ছবির দিকে। যেখানে পাঁচ বন্ধুই ১৮ বছর আগে ক্যামেরা বন্ধী হওয়ার দৃশ্য রয়েছে। চট করে তাদের মাথায় এলো কেমন হয় যদি একই পজিসনে একই যায়গায় একই ভাবে আবার ছবি তোলা যায়।

যেমন কথা তেমন কাজ, সবাই ১৮ বছর পর আবারো ক্যামেরা বন্ধি হলো একই পজিসনে একই যায়গায় একই ভাবে। এরপর দিলো যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস। মাহুতেই সাড়া ফেললো অনলাইনে। ছড়িয়ে পড়লো দেশ বিদেশের নেটি জেনদের মাঝে। শুভেচ্ছার ঝড় বইতে থাকলো তাদের যোগাযোগ মাধ্যমের পোষ্টে। তবে এই ঘটনায় ওই পাঁচ বন্ধুর পরিচয় এখনো পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *