Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / রোশনের ২ পোস্টে আবেগী বার্তা দিলেন শ্রাবন্তী

রোশনের ২ পোস্টে আবেগী বার্তা দিলেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে প্রায় সময় বেশ আলোচনা শুরু হয়। এই নায়িকা ইতিমধ্যে কয়েকটি বিয়ে করেছেন। তবে তার সঙ্গে সবার বিচ্ছেদ হয়ে গেছে। তবে সর্বশেষ তিনি রোশন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের মধ্যেও বনিবনা না হওয়ার কারণে তারা আলাদা থাকছেন। এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নায়িকা প্রায় সময় নানা রকম পোস্ট করেন যা নিয়ে বেশ আলোচনা শুরু হয়। এই নিয়ে এই নায়িকাও বলেছিলেন আমি যা করি তা নিয়েই তো আলোচনা শুরু হয়। এদিকে, রোশনের ২টি পোস্টে আবেগী বার্তা দিয়ে ফের আলোচনায় এলেন শ্রাবন্তী।

গত এক বছর ধরে আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে মরিয়া রোশন।

সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে শ্রাবন্তীর অভাববোধটা বুঝিয়ে দেন তিনি। ফের সংসার করতে চেয়ে মাস দুয়েক আগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন।

তবে রোশনের সেসব পোস্ট ও তর্জনগর্জনে বরাবরই নীরব থেকেছেন শ্রাবন্তী।

তিন দিন আগে রোশন তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, ‘মাই কণ্ডিশন’।

রোশন বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

এরপর গত বুধবার প্রয়াত বলিউড অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন রোশন।

প্রয়াত এ তারকার ছবিটি দিয়ে রোশন বোঝাতে চাইলেন, সুশান্তের মতো তিনিও নিঃসঙ্গ। সুশান্তের মতো হ’তা’শা, অবসাদে ডুবে যাচ্ছেন তিনি। নিজেকে শেষ করেও দিতে পারেন সুশান্তের মতো!

রোশনের ওই দুটি পোস্টের পরই একটু যেন নড়েচড়ে বসলেন শ্রাবন্তী। আবেগী হয়ে পড়লেন, যা ছুঁয়ে গেল এ নায়িকাকে।

বুধবার রাতেই একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করলেন শ্রাবন্তীও। তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ঠোঁটে আঙুল রেখে কাউকে চুপ থাকার ইশারা করছেন।

ক্যাপশনের যথেষ্ট অর্থপূর্ণ বাক্য লিখেছেন, ‘বুঝেছি, তুমি নীরবতার মানে বুঝতে শুরু করেছ। এর থেকে শিক্ষাও নিচ্ছ। নীরবতারও নিজস্ব অর্থ এবং আলাদা মাত্রা রয়েছে।’

নেটিজেনদের মতে, এমন ক্যাপশনের মাধ্যমেই অভিনেত্রী বুঝিয়ে দিলেন, এত দিন ধরে রোশনের যাবতীয় ক”টা”ক্ষ, ক’টূক্তির নীরব প্রতিবাদ জানিয়েছেন তিনি। বিষয়টি রোশনের চোখ খুলে দিয়েছে।

উল্লেখ্য, গত বছর থেকে এই নায়িকা তার স্বামীর সঙ্গে থাকছেন না। আর এই সময় এই নায়িকা তার ছেলেকে নিয়ে প্রায় সময় বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। এছাড়া তিনি দেশেটির জানীতিতেও নাম লেখান। কিন্তু তাতে তিনি কোনো রকম সাড়া না পেয়ে চলে আসেন। তিনি বলেছিলন আমার দ্বারা রাজনীতি হবে না। এদিকে, এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় সময় নানা রকম মন্তব্য ও পোস্ট করে আলোচনা আসছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *