Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তোমার ছেলেমেয়েদের রাস্তায় নাচাব, কেন বাবার বন্ধুকে এ কথা বললেন সালমান

তোমার ছেলেমেয়েদের রাস্তায় নাচাব, কেন বাবার বন্ধুকে এ কথা বললেন সালমান

বলিউড সুপার স্টার অভিনেতা সালমান খান। তবে ভক্তের মাঝে ‘বলিউড ভাইজান’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। অপরদিকে সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ খ্যাতি পেয়েছেন এই অভিনেতা। তবে অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই ব্যক্তিগত নানা কারনে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন সালমান খান। আর সেই ধারাবাহিকতায় আবারও আলোচনায় এলেন তিনি।

প্রযোজক সেলিম খান আশির দশকে বলিউড সিনেমা জগতে বিপ্লব ঘটিয়েছিলেন। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের সামনে তুলে ধরেছেন। বি-টাউনের অনেক তারকাদের সঙ্গেই তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

তাদের একজন ছিলেন অভিনেতা শক্তি কাপুর। প্রায়ই খান-কাপুর জুটি সেলিমের বাড়ির বারান্দায় বসে মদ্যপান করতেন। কিছুক্ষণ পর তিন খান-পুত্রই ডাকতেন সেই সন্ধ্যার মজলিসে।

শক্তি সালমান, আরবাজ, সোহেলকে তাদের সামনে নাচতে বলতেন। সেলিম তাকে কখনো বাধা দেয়নি।

পরে শক্তি কপূরের সঙ্গেই বহু সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে সলমনকে। ‘অন্দাজ অপনা অপনা’, ‘হ্যালো ব্রাদার’, ‘হম সাথ সাথ হ্যায়’ ছবিতে শক্তি কপূর এবং সলমনের রসায়ন বেশ ভালই ছিল।

কিন্তু পর্দার আড়ালে দুই অভিনেতার মধ্যে তিক্ততা দেখা যায় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে। অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন ভাইজান নিজেই।

প্রতিযোগীদের মধ্যে ছিলেন শক্তি কাপুরও। ভিজিয়ন সমস্ত প্রতিযোগীকে ‘বিগ বস’-এর বাড়িতে আমন্ত্রণ জানায় কিন্তু শক্তি এড়িয়ে যায়।

শো চলাকালীন, সালমান আরও বলেছিলেন যে বিগ বসের বাড়ির ভিতরে এমন কিছু লোক রয়েছে যাদের সালমান তার বাড়িতে আমন্ত্রণও করতেন না। সবাই বুঝতে পেরেছিলেন যে ভাইজান পরোক্ষভাবে শক্তি কাপুরকে নির্দেশ করছেন।

‘বিগ বস’ অনুষ্ঠানটি শেষ হওয়ার পর শক্তি এক সাক্ষাৎকারে জানান, ‘‘সলমন আমাকে ওঁর বাড়িতে ডাকলেও আমি যাব না। আমার বাড়ির স্নানঘরও সলমনের বাড়ির চেয়ে বড়।’’

তিনি ভিজিয়নের বিরুদ্ধে প্রচুর টুইট করেছেন। সলমন মেয়েদের বিরুদ্ধে হাত তোলেন, এমনকি ‘বিগ বস’-এ কোন প্রতিযোগী জিতবেন তাও ঠিক করেন- এমন সব অভিযোগ ছিল ওই টুইটে।

শক্তি অভিনেত্রী মেহক চাহালের প্রতি সালমানের দুর্বলতা লক্ষ্য করেছিলেন। শক্তির দাবি, ভিজিওনের দক্ষিণাঞ্চলে পঞ্চম আসরে দ্বিতীয় স্থান অধিকার করেছেন মেহক।

শক্তি কপূরের জন্যেই ছোটবেলা থেকে যথেষ্ট হেনস্থার শিকার হয়েছেন সলমন ও তাঁর দুই ভাই। এই কারণেই বোধ হয়, ভাইজান শক্তিকে সরাসরি হুমকি দিয়েছিলেন। তাঁর ছেলেমেয়েদেরও রাস্তায় নাচাবেন সলমন, বলেছিলেন শক্তিকে।

ভাইজান কথাটি মজার ঢঙে বললেও তা প্রকাশ করেছেন ভিন্নভাবে। শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তকে প্রথমবার বড় পর্দায় আনার প্রতিশ্রুতি দিয়েছিলেন সালমান।

তবে ভাইজান এ বিষয়ে আর কোনো বক্তব্য দেননি। অনেকেই মনে করছেন, এভাবেই হয়তো প্রতিশোধ নিয়েছেন সলমন।

উল্লেখ্য, ১৯৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে প্রথমবারের মতো পা রেখেই জনপ্রিতার শীর্ষে পৌছে যান সালমান। এরপর আর কখনো পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। বর্তমানে তার ঝুলিতে রয়েছে অসংখ্য জনপ্রিয় সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *