Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের ভোটে খালেদা জিয়াকে ভালোবেসে ভিন্ন ধরনের কান্ড ঘটালো তার নেতাকর্মী

ফের ভোটে খালেদা জিয়াকে ভালোবেসে ভিন্ন ধরনের কান্ড ঘটালো তার নেতাকর্মী

গতকাল বুধবার অর্থাৎ ১৫ ই জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনসহ দেশের বেশ কয়েকটি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। আর এই সকল নির্বাচনে তেমন কোনো সহিং”সতার ঘটনা না ঘটলেও কয়েকটি ছোটখাটো অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে এবার ভিন্ন এক ঘটনা ঘটলো গোপালগঞ্জ উপজেলার একটি উপনির্বাচনে।

সম্প্রতি অনুষ্ঠিত সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনের ব্যালট পেপারে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল মেরে ভিন্নভাবে প্রতিবাদ করেছেন কয়েকজন ভোটার।

বুধবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে এনামুল হক লিটন নামে এক ব্যক্তির ফে”সবুক আইডিতে এমনই একটি পোস্ট দেখা যায়।

এ সময় ওই ব্যক্তির দেওয়া কয়েকটি ছবি দেখা যায়- কিছু ব্যালট পেপারে বিএনপি চেয়ারপারসনের সিলসহ ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ এমনটি লেখা।

এ বিষয়ে গোলাপগঞ্জ উপজেলা বিএনপির এক নেতা বলেন, বেগম জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে দলের নেতাকর্মীরা আন্দো’লন করছে। মনে হয় খুব উৎসাহী বা আবে”গপ্রবণ কোনো নেতা বা সমর্থক এই কাজটি করেছেন। এর আগে কয়েকটি নির্বাচনে এ ধরনের ঘটনা ঘটেছে।

এর আগেও খালেদা জিয়ার মুক্তির দাবিতে এমন ঘটনা ঘটেছে। ব্যালট পেপারে ”খালেদা জিয়ার মুক্তি চাই” সিল মা”রার ঘটনা ঘটেছে এবং এটা করেছে বিএনপি সমর্থিত অতি আবেগপ্রবন এমন ধরনের কোনো ব্যক্তি। সেখানে গোপনকক্ষে ভোট দেওয়ার সময় এমন সিল দেওয়া হয়েছে এমনটি ধারণা করা হয়। তবে এ বিষয়ে তেমন কোনো ব্যবস্থা গ্রহণের কথা জানা যায়নি।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *