Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে জানা গেল, কেন সেদিন জায়েদকে অলরাউন্ডার বলেছিল মৌসুমি

অবশেষে জানা গেল, কেন সেদিন জায়েদকে অলরাউন্ডার বলেছিল মৌসুমি

সম্প্রতি অভিনেতা ওমর সানী ও জায়েদ খানের মধ্যে দ্বন্দ্বের জেরে যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে সেটি নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। বিষয় নিয়ে জায়েদের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগ সে মৌসুমিকে বিরুক্ত করছে চার মাস যাবৎ। কিন্তু সানীর এই অভিযোগ সঠিক নয় বলে জানায় মৌসুমি। তার বক্তব্যে ঘটনা আর জটিল হয়। এবার মৌসুমির জায়েদ খান সম্পর্কে যে মন্তব্য করছিল সে বিষয়ে জানা গেল।

অভিনেত্রী মৌসুমীর সুখী সংসার ভাঙার অভিযোগ তুলেছেন অভিনেতা ওমর সানি। চলচ্চিত্রের আরেক নায়ক জায়েদ খানের বিরুদ্ধে আনা এমন চাঞ্চল্যকর অভিযোগ সানী জমাও দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে। চেয়েছেন বিচার।
তবে যাকে নিয়ে এত কথা, সেই মৌসুমীই ঘুরে গেছেন ১৮০ ডিগ্রি। স্বামী ওমর সানী নয়, বরং জায়েদ খানেরই পক্ষ নিয়েছেন তিনি। এমনকি জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যাও দিয়েছেন নায়িকা।

এসব নিয়ে যখন মিশ্র প্রতিক্রিয়া চলছে সিনে পাড়ায়। এরপর আলোচনায় আসে মৌসুমীর পুরনো একটি বক্তব্য। এক টিভি সাক্ষাৎকারে মৌসুমী জায়েদ খানকে ‘অলরাউন্ডার’ বলেছেন।

মূলত, সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন দেশের একটি অন্যতম টেলিভিশন প্রতি ঈদে দর্শকদের জন্য ব্যতিক্রমী অনুষ্ঠানের পসরা সাজায়। সেই ধারাবাহিকতায় এবারও ঈদুল ফিতর উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করেছে।

ঈদের তৃতীয় দিনে শাহরিন জেবিনের সঞ্চালনায় ঈদের বিশেষ বিনোদন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা ডিপজল, অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা জায়েদ খান। সেখানে আলোচনার একপর্যায়ে জায়েদ খানকে অলরাউন্ডার বলেছেন মৌসুমী। আর তাতে সম্মতি জানান চলচ্চিত্রের মুভি লর্ড ডিপজল।

অনুষ্ঠানের শুরুতে ডিপজল ও মৌসুমীকে প্রশ্ন করা হয় জায়েদ খানের নামের আগে কী বলা যায়। উত্তরে মৌসুমী বলেন, “হঠাৎ করে বলা কঠিন। তবে আমি বলব তাকে (জায়েদ খান) অলরাউন্ডার বললে খারাপ হবে না। একমত হয়ে ডিপজল বলেন, “অলরাউন্ডার। ঠিক আছে। ‘

প্রসঙ্গত, ওমর সানী থাপ্পড়-পি/স্তলকাণ্ডের অভিযোগ তোলার পর থেকেই তা অস্বীকার করে আসছেন চিত্রনায়ক জায়েদ খান। ‘অন্তরজলা’ খ্যাত নায়ক জায়েদ এমনকি মৌসুমীকে হেনস্থা ও হয়রানির বিষয়টিও অস্বীকার করেছেন। আর মৌসুমীও গণমাধ্যমকে বলেন, জায়েদ খান অসম্মান করেননি, ওমর সানি মিথ্যা বলছেন।

উল্লেখ্য, ওমর সানীর অভিযোগ সঠিক না বলে মন্তব্য করে মৌসুমি আর এ বিষয়টি নিয়ে আরও ঝামেলার সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলার সৃষ্টি হয়েছে বলেও জানা যায়। তবে এ বিষয় নিয়ে বেশ বিরক্ত শিল্পীর অনেক সদস্য।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *