Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিশেষ এক কারনে অপু-সাকিব কে ৬৫ লাখ করে টাকা দিলেন সরকার, জানা গেল কি সেই কারণ

বিশেষ এক কারনে অপু-সাকিব কে ৬৫ লাখ করে টাকা দিলেন সরকার, জানা গেল কি সেই কারণ

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের সফল তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। সম্পর্ক করে বিয়ে, তারপর ডিভোর্স। মা অপু বিশ্বাসের কাছে বড় হচ্ছে তাদের একমাত্র ছেলে আব্রাম খান জয়। সাকিব নিজেই ব্যস্ততার বেড়া পেরিয়ে সন্তানকে সময় দেওয়ার চেষ্টা করেন। সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও কোথাও শাকিব-অপুকে মুখ এক সাথে দেখা যায় না কেথাও। বরাবরের মত এবারও তাদের এক সাথে দেখ না গেলেও এক সাথে তাদের নামা আবারও উঠে এসেছে গনমাধ্যমে।

সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস একসঙ্গে সরকারি অনুদান পেয়েছেন। প্রযোজক হিসেবে আলাদাভাবে সিনেমা নির্মাণের জন্য তাদের এই অনুদান দেওয়া হয়েছে। ‘লাল শাড়ি’ ছবির জন্য ৭৫ লাখ রুপি পাচ্ছেন অপু বিশ্বাস। এটি পরিচালনা করবে যে বন্ড বিশ্বাস. এদিকে ‘মায়া’ ছবির জন্য শাকিব খানও একই পরিমাণ অর্থ পাচ্ছেন। শাকিবের সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

বুধবার (১৫ জুন) তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। প্রতি বছরের মতো এবারও চলচ্চিত্র শিল্পে মেধা ও সৃজনশীলতাকে উৎসাহিত করতে চলচ্চিত্র নির্মাণে অনুদান দিচ্ছে সরকার। এবার মোট ১৯ জনকে সিনেমা নির্মাণের জন্য ৬০, ৬৫, ৭০ ও ৭৫ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। ১৯৮৬-৮ অর্থবছর থেকে দেশীয় চলচ্চিত্রে এই সরকারি অনুদান চালু হয়। কয়েক বছর বাদে প্রতি বছরই অনুদান দেওয়া হচ্ছে। সেই ধারাবাহিকতায় ২০২১-২২ অর্থবছরে অনুদান পাওয়া চলচ্চিত্রগুলোর নাম ঘোষণা করেছে তথ্য মন্ত্রণালয়।

বর্তমানে ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি বিজ্ঞাপন ও বেশ কিছু পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করছেন। এরই মধ্যে ‘ঈশা খান’ ও ‘ছায়া গাছ’ নামের দুটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। ‘প্রেম প্রীতি বন্ধন’ ছবিটি নিয়েও বেশ আশাবাদী এই নায়িকা। এ ছাড়া আরও দুই-তিনটি সিনেমার পাণ্ডুলিপি রয়েছে অপুর হাতে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *