Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিজেদের আর নীচে নামাবেন না, লজ্জায় আমাদের মাথা কাটা যাচ্ছে: রোজিনা

নিজেদের আর নীচে নামাবেন না, লজ্জায় আমাদের মাথা কাটা যাচ্ছে: রোজিনা

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী ও জায়েদ খানের মধ্যে যে অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেছে তা বাংলা চলচ্চিত্র জগতের জন্য দূভাগ্যজনক। তাছাড়া বাংলা সিনেমা ব্যবসায় এখন অনেকটা মন্দা চলছে। বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের কারনে বাংলা চলচ্চিত্র শিল্প মন্দা চলছে সবাই ভেবেছে সক্রামন কমে যাওয়া আবারও ভাল অবস্থা ফিরে আসবে। কিন্তু শিল্পিদের এমন কান্ডে অনেকটাই আশা হারিয়ে ফেলেছে অনেকে।

ঢাকার চলচ্চিত্র ইন্ডাষ্ট্রির শিল্পীদের সাম্প্রতিক কর্মকাণ্ডে লজ্জায় অন্য শিল্পীদের মাথা কাটা যাচ্ছে বলে মন্তব্য করেছেন অভিনেত্রী রোজিনা। তিনি বলেন, আমি ভেবেছিলাম সিনেমার ভবিষ্যৎ উজ্জ্বল হবে, কিন্তু এখন তা হচ্ছে না। এখনকার শিল্পীদের কর্মকাণ্ডে লজ্জায় আমাদের মাথা কাটা যাচ্ছে।

নানা ঘটনা ও বিতর্কিত কর্মকাণ্ডে শিল্পীদের ভাবমূর্তি দিন দিন ডুবে যাচ্ছে। ইমেজ উদ্ধারের চেষ্টা না করে ক্রমাগত আরও নিজেদের মান সম্মান খোয়াতে ব্যস্ত অনেকেই। বিষয়টি উল্লেখ করে রোজিনা দেশের একটি অন্যতম গনমাধ্যকে বলেন, ভেবেছেন আমাদের ইন্ডাষ্ট্রি কোথায় যাচ্ছে? একসময় শিল্পীদের সাধারণ মানুষ কোথায় রাখতো আর এখন কোথায় রাখছে? কতিপয় লোকের স্বার্থের জন্য পুরো শিল্পী সমাজের দিকে আঙ্গুল তুলছেন সাধারণ মানুষ। এভাবে ইমেজ হারাতে থাকলে তো দর্শকরা দেশের সিনেমাই দেখবে না।

নাম নিয়ে কিছু বলতে চাই না। আমি শুধু কয়েকজনকে বলব, এসব বন্ধ করুন। নিজেকে আর নিচু করবেন না। আমরা অনেক কষ্টে আমাদের নিজস্ব ইমেজ তৈরি করেছি। সেটা আর মাটিয়ে মিশিয়ে দেবেন না।

ওমর সানি-মৌসুমী ও জায়েদ খানের বিরোধ সম্প্রতি মিডিয়ায় বেশ আলোড়ন তুলেছে। শিল্পী সমিতির নির্বাচনের পর দেশে এ ঘটনা নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। ঢাকাই সিনেমার সোনালী দিনের নায়িকা রোজিনা প্রধানত এ ঘটনাকে উল্লেখ করে উপরোক্ত কথাগুলো বলেন।

এর আগে ডিপজলের বিয়েতে তিনি দেশের একটি অন্যতম গনমাধ্যকে বলেন, জায়েদ খানকে ওমর সানীর চড় ও জায়েদের পিস্তল বের করে গুলি করার হুমকি নিয়ে তিনি সমকালকে জানিয়েছিলেন, এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি বিষয়টি পুরোপুরো মিথ্যে ঘটনা।

প্রসঙ্গত, কয়েকজন চলচ্চিত্র ‍শিল্পীদের বিতর্কীত ঘটনায় সমগ্র সিনেমা জগতের সম্পর্কে মানুষের ভুল ধারনা জন্ম নিচ্ছে। এসব বিতর্ক থামানোর জন্য অনুরোধ করলেন জনপ্রিয় অভিনেত্রী রোজিনা।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *