Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অসুস্থর কথা বলে বাসায় ডেকে নিয়ে জোর করে ডাক্তারকে বিয়ে করলেন তরুণী

অসুস্থর কথা বলে বাসায় ডেকে নিয়ে জোর করে ডাক্তারকে বিয়ে করলেন তরুণী

হরহামেসাই গন মাধ্যমে জোর করে বিয়ের ঘটনা প্রকাশিত হয় তবে প্রায় সময় দেখা যায় যে একজন পুরুষ একজন নারীকে জোর করে বিয়ে করেছে। তবে এবার ঘটনাটি পুরাই ভিন্ন। এক নারী এক যুবককে জোরপূর্বক বিয়ে করেছেন। এই ঘটনার সাথে জড়িত ওই নারীর সহযোগিদের কথাও প্রকাশ করেছেন একটি জনপ্রিয় গনমাধ্যম।

ঘটনা সূত্রে জানা যায়, অ/ পহরণের পর এক পশুর চিকিৎসককে এক তরুণী জোরপূর্বক বিয়ে করে ওই তরুণী। একটি অসুস্থ প্রাণী পরীক্ষা করার জন্য ডাকা হওয়ার পরে পশুচিকিত্সককে অপ/ হরণ করা হয়েছিল।

মঙ্গলবার ভারতের বিহার রাজ্যের বেগুসরাই এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে এনডিটিভি। ঘটনার পর পশুর ডাক্তারের বাবা থানায় অভিযোগ দায়ের করেন। নি//র্যাতিতার এক আত্মীয় এএনআইকে জানিয়েছেন যে দুপুর ১২টার দিকে তাকে একটি অসুস্থ প্রাণী পরীক্ষা করার জন্য ডাকা হয়েছিল। এরপর তাকে তিনজন অপহরণ করে। সে ফিরে না আসায় বাড়ির সবাই চিন্তিত হয়ে পড়ে এবং তারপর আমরা পুলিশের কাছে যাই। ‘

বেগুসরাইয়ের পুলিশ সুপার (এসপি) যোগেন্দ্র কুমার বলেছেন, “ছেলেটির বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছি। এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বর অপহরণ বা ‘ক্যাচ ম্যারেজ’ ভারতের বিহার, ঝাড়খন্ড এবং উত্তর প্রদেশের কিছু অংশে একটি সাধারণ ঘটনা। এসব জায়গায় অবিবাহিত ছেলেদের ব/ ন্দুকের মুখে বিয়ে দিতে বাধ্য করা হয়। দীর্ঘদিন ধরে অভিযোগ করা হচ্ছে যে এইসব এলাকায় আর্থিকভাবে সচ্ছল এবং সামাজিক নিরাপত্তার অধিকারী অবিবাহিত যুবকদের তাদের পরিবারের দ্বারা অপহরণ, মারধর এবং পরে বিয়ে করা হয়।

এই ঘটনায় এখনো কাউকে আটক করেনি পুলিশ। তারা বলছেন এই ঘটনার সত্যতা যাছাই না করে আমরা কোন সিদ্ধান্ত নিতে পরছিনা। আমরা ঘটনা স্থল পরিদর্শ করে এই মামলায় সামনে এগতে পারব । ইতিমধ্যে আমরা তদন্ত শুরু করেছি আসা করি সময় মত একটি ভালো ও গ্রহনযগ্য ফলাফল পওয়া যাবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *