Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রী আবারো সবাইকে কঠোরভাবে সতর্ক করলেন, জানা গেল কারণ

প্রধানমন্ত্রী আবারো সবাইকে কঠোরভাবে সতর্ক করলেন, জানা গেল কারণ

বাংলাদেশের প্রধানমন্ত্রী হলেন দেশরত্ন শেখ হাসিনা। তিনি তার বাবার সুযোগ্য কন্যা। তার বাবা হলেন সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি এবং বাঙ্গালি জাতির পিতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার আদর্শে আদর্শিত হয়ে দেশ পরিচালনায় করছেন ব্যাপক সাফল্য অর্জন। সম্প্রতি জানা গেছে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছেন। তিনি জানিয়েছেন ৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে ঘিরে নাশকতার পরিকল্পনার তথ্য আছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনকে ঘিরে নাশকতার পরিকল্পনার তথ্য রয়েছে। তিনি বলেন, সবাইকে সতর্ক থাকতে হবে। যারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিল তারা এমন কিছু করতে পারে যা আমরা করতে পারিনি। সাম্প্রতিক সময়ে বিভিন্ন স্থানে অগ্নিকাণ্ডের ঘটনাকে রহস্যজনক উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, গুরুত্বপূর্ণ স্থাপনাগুলো মনিটরিং করা দরকার।

বুধবার (১৫ জুন) প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বিশেষ নিরাপত্তা বাহিনীর (এসএসএফ) প্রতিষ্ঠার ৩৬তম বার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শফিকুর রহমানসহ প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা, তিন বাহিনীর প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এসএসএফের কর্মকর্তারা উপস্থিত ছিলেন এসএসএফের মহাপরিচালক মেজর জেনারেল মো.

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, একটি ব্যাংকের এমডি পদে দেশের সঙ্গে প্রতারণা করেছেন ড. মোহাম্মদ ইউনুস। এ কারণে বিশ্বব্যাংক পদ্মা সেতুতে অর্থায়ন থেকে সরে আসে। প্রধানমন্ত্রী বলেন, জিয়াউর রহমান বিচারের নামে বহু সেনা ও অফিসারকে প্রাণনাশ করেছেন। স্ব-সশস্ত্র বাহিনী সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়।

প্রসঙ্গত, দেশের মধ্যে কোনোকিছু নির্মাণ করা হলে সেইটা সবারই উপকারে আসে। নাশকতামূলক কাজ যে শুধু অর্থনীতিকে ক্ষতিগ্রস্ত করে তা কিন্তু নয় বরং দেশ ও জাতির সুনামকেও হয়ে করে। তাই দেশ ও জাতির সুনাম রক্ষার্থে সবাইকে এক সঙ্গে কাজ করে যেতে হবে বলে মনে করেন সর্বস্তরের মানুষ।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *