Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শুটিংয়ে হঠাৎ অপ্রত্যাশিত কাণ্ড, এমন ঘটনার স্বীকার হতে হবে ভাবিনি: শিল্প নির্দেশক

শুটিংয়ে হঠাৎ অপ্রত্যাশিত কাণ্ড, এমন ঘটনার স্বীকার হতে হবে ভাবিনি: শিল্প নির্দেশক

বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান একজন অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারের শুরু থেকে এখনও ভক্তের মাঝে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। তার অভিনীত এমন কোনো নাটক নেই- যেখানে মিলিয়ন মিলিয়ন ভিউ হয়নি। তবে সম্প্রতি এবার গুণী এই অভিনেত্রীর নাটকের শুটিং চলাকালে টিমের ওপর হামলা করেছে ১৫-২০ জন বখাটে।

এতে নাটকের প্রযোজকসহ চারজন আহত হয়েছেন। জানা গেছে, সোমবার সন্ধ্যায় শুটিং চলাকালীন স্পট থেকে বাইরে বের হতে বলায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- প্রযোজক সৌরভ, সহকারী পরিচালক সবুজ ইশতিয়াক, অভিনেতা কন্দল বিশ্বাস ও অঙ্কন। মঙ্গলবার বিকেলে নাটকটির শিল্প নির্দেশক নাজিরি সাগর হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে শুটিংয়ে এসেছি এবং সবার অনেক সহযোগিতা পেয়েছি। সবার ইতিবাচক ভূমিকার কারণে আমাদের কাজ অনেক সহজ হয়েছে। যারা আমাদের ওপর হামলা করেছে তারা বহিরাগত। আমরা অনেক জায়গায় শুটিং করেছি, কিন্তু এখানে এমন অনাকাঙ্খিত ঘটনার স্বীকার হতে হবে সেটা ভাবিনি। এ বিষয়ে সংবাদ সম্মেলনসহ নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

এদিকে তানজিন তিশার নাটকের শুটিং চলাকাকে এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ভক্ত-শুভাকাঙ্খিরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *