Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওমর সানীর অভিযোগ নিয়ে কোন প্রক্রিয়ায় অবলম্বন করা হবে জানালে ইলিয়াস কাঞ্চন

ওমর সানীর অভিযোগ নিয়ে কোন প্রক্রিয়ায় অবলম্বন করা হবে জানালে ইলিয়াস কাঞ্চন

ঢাকাই চলচ্চিত্রের দুই নায়ক ওমর সানি ও জায়েদ খানের চড়-থাপ্পড়ের ঘটনায় এখন সরগরম বিনোদনপাড়া। ভিলেন অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে প্রকাশ্যে চড় মেরে সমালোচনার ঝড় তুলেছেন ওমর সানি। তার অভিযোগ, জায়েদ তার স্ত্রী মৌসুমীকে অনেকদিন যাবৎ বিরক্ত করে আসছেন। তবে ওমর সানির এমন অভিযোগের ঠিক উল্টো বক্তব্য দিয়েছেন মৌসুমী। তিনি বলেন, জায়েদ তাকে বিরক্ত করেননি।

নব্বই দশকের এক নম্বর নায়ক ওমর সানি জায়েদ খানের বিরুদ্ধে তার প্রিয় ঢাকাই চলচ্চিত্র তারকা মৌসুমীকে বিরক্ত করার এবং তার পরিবারকে ভেঙে ফেলার চেষ্টাসহ বেশ কয়েকটি অভিযোগ তুলেছেন। রোববার (১২ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওমর সানি। দীর্ঘ ৩২ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন তিনি। কিন্তু দুঃখের বিষয়, গত চার মাস ধরে সমিতির সদস্য জায়েদ খান আমার স্ত্রী অভিনেত্রী আরিফা পারভীন মৌসুমীকে হয়রানি ও হয়রানি করে আসছেন। আমার সুখের সংসার ভেঙ্গে দিতে তাকে নানাভাবে অপমান করার চেষ্টা করছি। আমি হোয়াটসঅ্যাপে টেক্সট করে তাকে বারবার বোঝানোর চেষ্টা করেছি। আমি ও আমার ছেলের কাছে তার প্রমাণ আছে। তাছাড়া একজন মেন্টর হিসেবে ডিপজল ভাইয়ের কাছে এ বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু সমস্যার কোনো সমাধান হয়নি।

ওমর সানি আরও উল্লেখ করেছেন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সাথে দেখা হলে আমি তাকে নিজেকে সংযত রাখতে অনুরোধ করি। সে ক্ষিপ্ত হয়ে হঠাৎ পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আমি বিনীতভাবে জায়েদ খানকে অনুরোধ করছি যেন তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হতে না পারেন সেজন্য এ ধরনের পিস্তলধারী সন্ত্রা// সীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করুন। জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগের চিঠি পেয়েছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সোমবার (১৩ জুন) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে রাষ্ট্রপতি বলেন, আমরা বিভিন্ন চিঠি পেয়েছি। কখনো অসুস্থতার চিঠি, কখনো অভিযোগের চিঠি। আমরা এসব চিঠি জমা দিয়ে মিটিংয়ে সবার সামনে তুলে ধরি। ওমর সানির অভিযোগও একই প্রক্রিয়ায় দেখা হবে। তিনি আরও বলেন, লিখিত অভিযোগ নিয়ে পরবর্তী বৈঠকে আলোচনা হবে। তবে কবে বৈঠক হবে তা এখনো নিশ্চিত করেননি ইলিয়াস কাঞ্চন।

উল্লেখ্য, সানী-জায়েদের চড়কান্ড নিয়ে যখন সিনেপাড়া সগরম অবস্থানে রয়েছে ঠিক সেই মুহুর্তে একটি অডিও বার্তায় মৌসুমীকে বলতে শোনা গেছে যে জায়েদ তাকে কখনো বিরক্ত করেননি। তার সঙ্গে মৌসুমীর একমাত্র পেশাগত সম্পর্ক। মৌসুমীর এমন বক্তব্যের পর ওমর সানি বলেন, বিষয়টি তার ছেলে-মেয়ের কাছে জিজ্ঞেস করলেই জানতে পারবেন। তারাও এই বিষয়টি সম্পর্কে জানেন। আর এরপর জায়েদ খান-ওমর সানির চড় কান্ডের বিষয়ে মুখ খুললেন মৌসুমী-সানির ছেলে ফারদিন। জায়েদ খানের বিরুদ্ধে নানা অভিযোগও করেন তিনি।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *