Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওমর সানীর কাণ্ডে জায়েদ খানের সতর্কতামুলক বার্তা

ওমর সানীর কাণ্ডে জায়েদ খানের সতর্কতামুলক বার্তা

চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীর দীর্ঘ দিনের সংসারে ফাটল ধরেছে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। অভিনেতা জায়েদ খানকে নিয়ে তাদের পাল্টাপাল্টি বক্তব্যে বিষয়টি এই গুঞ্জনকে অনেকটা স্পষ্ট করেছে বলে মন্তব্য করেছে নেটিজেনরা। জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর স্ত্রী মৌসুমীকে হয়রানির অভিযোগ তুলেছেন ওমর সানি। তবে মৌসুমী এই অভিযোগ নিয়ে বললেন ভিন্ন কথা, জায়েদ তাকে কখনোই অসম্মান করেননি এমনটাই জানিয়েছেন গনমাধ্যমে মৌসুমি নিজেই, একই সঙ্গে তিনি তাকে খুব ভালো বলে প্রশংসাও করেছেন। ওমর সানি কেন এমন অভিযোগ করছেন তা তিনি বুঝতে পারছেন না।

অভিনেতা জায়েদ খানের বিরুদ্ধে পরিবার ভাঙার চেষ্টার অভিযোগ তুলেছেন ওমর সানি। তিনি জানান, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী আরিফা পারভীন মৌসুমীকে উত্ত্যক্ত করে আসছেন। তার সুখী সংসার ভাঙতে নানাভাবে অবজ্ঞা প্রমাণের চেষ্টা। এদিকে ওমর সানি তার ব্যক্তিগত বিষয় সবার সামনে তুলে ধরে শিল্পীদের হেয় করছেন, এমনটাই মনে করেন চিত্রনায়ক জায়েদ খান। এছাড়া নায়ক নিজেকে নির্দোষ দাবি করেছেন। জায়েদ খান বলেন, থাপ্পড় ও গু// লি করার মিথ্যা ঘটনা নিয়ে মৌসুমী আপার বক্তব্যের পর বিষয়টি সেখানেই থামা উচিত। আমার মনে হয় সানি ভাই ভুল করেছেন। তার বুদ্ধির উদয় হোক। জায়েদ খান মনে করেন, পারিবারিকভাবে স্বামী-স্ত্রীর সমস্যা তাদের (সানি-মৌসুমী) সমাধান করা উচিত ছিল। কিন্তু জনপ্রিয় হয়েও সবার সামনে নিজেকে ছোট করে নিয়েছেন ওমর সানি। এতে শিল্পীদের প্রতি মানুষের সম্মান নষ্ট হয়। এদিকে সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বলতে চাইছেন জায়েদ খানের কারণে সানি-মৌসুমীর সংসার ভেঙে যাবে। আর তাই কি হয় সেটা দেখার অপেক্ষায় জায়েদ খান। তিনি পরিস্থিতি দেখে ব্যবস্থা নেবেন। জায়েদ খান শিল্পীদের মানুষের কাছে হাস্যকর করতে চান না। জায়েদ বলেন, আমি মৌসুমী আপুকে শ্রদ্ধা করি। কিন্তু কিছু মানুষ বিষয় নিয়ে তালগোল পাকিয়ে যাচ্ছে। শিল্পীদের সবাই সম্মান করে, সেই জায়গাটা রাখতে হবে।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী স্বানী-মৌসুমির দাম্পত্য জীবন প্রায় ২৭ বছরের গন্ডি পেরিয়েছে। এতকাল শোবিজ অঙ্গনে তাদের এই দম্পত্য জীবনকে সাধুবাদ জানিয়েছেন বিভিন্ন স্থরের জনগন। তবে সেই দম্পতির এমন পরস্পরবিরোধী বক্তব্যে সরগম ঢালিউড ইন্ডাস্ট্রি। তাদের মধ্যে দূরত্ব সহজেই অনুমেয়। ওমর সানি অবশ্য মৌসুমীর সঙ্গে দূরত্বের কথা স্বীকার করেছেন। রোববার (১২ জুন) জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেন ওমর সানি। তার দাবি, গত চার মাস ধরে স্ত্রী অভিনেত্রী মৌসুমীকে উত্ত্যক্ত করে আসছেন জায়েদ খান। এ বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

 

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *