Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ওমর সানী ভাই, তিনি কেন এত আনন্দ পাচ্ছেন: ওমর সানীকে মৌসুমী

ওমর সানী ভাই, তিনি কেন এত আনন্দ পাচ্ছেন: ওমর সানীকে মৌসুমী

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি ওমর সানী এবং মৌসুমী। তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ১৯৯৬ সালের দিকে। তারা একসাথে দীর্ঘ ২৭ বছর সংসার জীবন পার করেছেন এবং তাদের ঘরের এক সন্তানকে বিয়েও দিয়েছেন। কিন্তু সাম্প্রতিক সময়ে একটি অপ্রীতিকর ঘটনার পর থেকে ওমর সানি ও মৌসুমিকে নিয়ে বেশ চিন্তায় পড়ে গেছেন তাঁর ভক্তরা। তাদের সম্পর্কের মধ্য চিড় ধরার সম্ভাবনা দেখছেন তারা।

সেই আশ”ঙ্কা আরও জোরালো হলো মৌসুমীর একটি বক্তব্যে। যেখানে তিনি ওমর সানিকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন। জায়েদ খান ও ওমর সানির মধ্যে দ্বন্দ্ব ইস্যুতে এ বিবৃতি দেন নায়িকা।

গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমা অঙ্গনের বহু তারকা এবং কলাকুশলী। সঙ্গে ছিলেন ওমর সানি ও জায়েদ খান।

সানির দাবি, জায়েদ খান দীর্ঘদিন ধরেই মৌসুমীকে বিরক্ত করছেন। যে কারণে ডিপজলের অনুষ্ঠানে গিয়ে জায়েদকে চড় মা”রেন তিনি। উল্টো জায়েদ পিস্তল বের করে সানিকে গু”লি করার হু”মকি দেন। তবে ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান।

এদিকে ওমর সানি ও জায়েদ খানের লড়াই নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছে। বিষয়টি নিয়ে মৌসুমীর খুব মন খারাপ। তিনি বলেন, ‘কেন এই প্রশ্নটা বারবার আসছে, সে আমাকে বিরক্ত করছে-উ”ত্ত্যক্ত করছে, এই জিনিসটা আমার আসলে… জানি না এটা কেন হচ্ছে। এটা যদিও একান্ত আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল।’

জায়েদ খানকে ‘ভালো ছেলে’ আখ্যা দিয়ে মৌসুমী বলেন, ‘আমাকে ছোট করার মধ্যে, যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই, তিনি কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না। আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।’

মৌসুমী ওমর সানীর দাবির প্রেক্ষিতে বিরুদ্ধাচরণ করেছেন এবং তিনি জায়েদ সম্পর্কে বলেন, জায়েদ খান আমাকে কখনো বিরক্ত বা অসম্মান করেননি। যার কারণে জায়েদ খানের পক্ষে কথা বলতে গিয়ে তিনি পরোক্ষভাবে ওমর সানিকে অপরাধী হিসেবে দাঁড় করালেন। যেটা নিয়ে ভিন্ন পরিস্থিতির সৃষ্টি হতে পারে মৌসুমী-ওমর সানীর দাম্পত্য জীবনে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *