Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্বামীর বিরুদ্ধে উল্টো অভিযোগ মৌসুমীর, পক্ষান্তরে লাইভে এসে জবাব দিলেন ওমরসানী

স্বামীর বিরুদ্ধে উল্টো অভিযোগ মৌসুমীর, পক্ষান্তরে লাইভে এসে জবাব দিলেন ওমরসানী

দেশের বিভিন্ন জনপ্রিয় গনমাধ্যমের রিপোর্ট অনুসারে, জনপ্রিয় অভিনেত্রী মৌসুমিকে বিরক্ত করার অভিযোগে তার স্বামী ওমর সানি চলচ্চিত্র সমিতির নেতা জায়েদ খানকে চড় মেরেছিলেন। এর পরিপ্রেক্ষিতে জায়েদ খান তার পিস্তল বের করে ওমর সানিকে গু// লি করার হুমকি দেন বলেও অভিযোগ করেন ওমর সানি। গত শুক্রবার অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে এ ঘটনার সুত্রপাত ঘটে।

বিনোদনের জগতে মানুষের সংসার টিকবে না এমন একটা ধারণা মানুষের মনে। ওমর সানি ও মৌসুমীসহ বেশ কয়েকজন তারকা সেই ধারণাকে ভুল প্রমাণ করেছেন। ১৯৯৬ সালে তাদের বিয়ের পর থেকে তারা দীর্ঘ ২৬ বছর ধরে বিবাহিত জীবন। ঢালিউডের আদর্শ দম্পতির মধ্যে তাদের নামও বিশেষভাবে উল্লেখ করা হয়। কিন্তু গুজব ছড়ানো হচ্ছে, দুই যুগ পার হয়ে যাওয়া এই সুখের পৃথিবীতে ফাটল ধরেছে। সাম্প্রতিক কয়েকটি ঘটনা ঘিরে গুজব ছড়াতে শুরু করেছে। গত শুক্রবার শোরুম খোলার আমন্ত্রণ পান ওমর সানি ও মৌসুমী। সেখানে তারা একসঙ্গে দেখা যায়নি। আলাদাভাবে গিয়ে কেক কাটুন। অনুষ্ঠানেও তারা কিছু বলেনি। পরে তিনি আলাদাভাবে স্থান ত্যাগ করেন। শোনা যাচ্ছে, মৌসুমী ও ওমর সানির বিচ্ছেদ হয়েছে বেশ কিছুদিন ধরে। এবার ওমর সানি নিজেই জানালেন, মৌসুমীর সঙ্গে তার কথাও বন্ধ।

জায়েদ খান ইস্যু তাদের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি করেছে। ওমর সানি বলেন, আমি যা বলেছি, তা পরিষ্কার করে বলেছি। আমি সম্মানের সঙ্গে কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর জন্য, আমার সন্তানদের জন্য আমার অনেক সম্মান আছে। আমি জানি না তিনি (মৌসুমী) কী বলেছেন বা ভেবেছেন। বিষয়টি বেশ কিছুদিন ধরেই চলছিল। আমি চেষ্টা করছিলাম। কিন্তু আপনি জানেন, ফোনের রেকর্ড অনুযায়ী, আমি আমার ফোনেও তার সাথে কথা বলছিলাম না। মৌসুমীর প্রতি পূর্ণ সম্মান দেখিয়ে ওমর সানি বলেন, তাকে নিয়ে আমি খারাপ কিছু বলব না। সে এখনও আমার স্ত্রী। আমার সন্তানের মা। আমি একটা কথা বলতে চাই- আমি যা বলেছি তা বলিনি, আমার ছেলে ফারদিন। , আমার মেয়ে ফাইজা জানে। আমাদের কাছে যথেষ্ট প্রমাণ আছে যে জায়েদ খান বিরক্ত করছে। ফারদিন বলুক আর ফাইজা বলুক। আমার ছেলে মেয়েরা এসব কথা বলুক। আমি এটা নিয়ে কথা বলতে চাই না।

অপরদিকে মৌসুমীর বক্তব্যের বিরুদ্ধে মুখ খুললেন ওমর সানি। গণমাধ্যমকে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, জায়েদ খানকে নিয়ে যা বলেছি, আমি তার পক্ষেই আছি। জায়েদ খান সম্পর্কে পুরো ইন্ডাস্ট্রি কী জানে তা আপনারাও ভালো করেই জানেন। ইন্ডাস্ট্রি, ইন্ডাস্ট্রির লোকেরাই এর জবাব দেবে। আমি দেব না। মৌসুমীকে খারাপ কিছু বলবো না। কারন তিনি আমার স্ত্রী। তিনি একজন সুন্দর মহিলা। আমি তাকে কোন কারণে দোষ দেব না। শুধুমাত্র তিনি এবং তার আল্লাই জানেন তিনি কি মনে করেন এবং কেন কথাগুলো বললেন (অডিও বার্তা)।

উল্লেখ্য, দুই নায়কের ভিতরে যাকে নিয়ে এই তোলপাড় পরিস্থীতির সৃষ্টি হয়েছে তারই এখন প্রর্যন্ত কোন খবর না পাওয়া গেলেও বিষয়টি নিয়ে দুই দিন ধরে তুমুল আলোচনা চলছে। কিন্তু এই চিত্রনায়িকাকে দ্বন্দে জরানোর মাঝেই হঠাৎ তার একটি ভয়েস এসএমএস পুরো ঘটনার টুইষ্ট করে দিয়েছে। সোমবার প্রথমবারের মতো মুখ খুললেন তিনি। গণমাধ্যমকে দেওয়া এক ভয়েস বার্তায় তিনি বলেন, ওমর সানি মিথ্যা বলছেন, জায়েদ আমাকে অসম্মান করেননি। যা অনেকটা নিজের স্বামীর বিপরিতে গিয়ে দাড়ানোর মতোই মনে করছেন ওমর সানী এমনটাই বিভিন্ন গনমাধ্যমের তথ্য অনুসারে জানা গেছে।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *