Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / লাইভে এসে সংসারে ভাঙ্গনের সুর দিয়ে সানী: যা বলার ছেলে-মেয়েরা প্রমাণসহ বলবে

লাইভে এসে সংসারে ভাঙ্গনের সুর দিয়ে সানী: যা বলার ছেলে-মেয়েরা প্রমাণসহ বলবে

সম্প্রতি গত শুক্রবার (১০ জুন) ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ‘খল’ অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খান-ওমর সানীর সেই ঘটনা এবার মুখ খুললেন চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী নিজেই। যা মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হতে দেখা যায়।

গত তিন দিন ধরে ওমর সানি ও জায়েদের মধ্যে কথা কাটাকাটি চলছে। মৌসুমীর অভিডিও বার্তা নিয়ে চলচ্চিত্র নির্মাতা ওমর সানির সঙ্গে কথা বলেছেন আরটিভি নিউজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, কয়েকদিন ধরেই বর্ষার সঙ্গে দূরত্ব চলছে। কিন্তু একই ছাদের নিচে থাকলে মাঝে মাঝে রাগ হয়, অহংকার থাকে, আরও অনেক সমস্যা হয়। আমি যা বলেছি তা পরিষ্কার করে দিয়েছি। আমি সম্মানের সাথে কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি, আমার সন্তানদের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে। সে যা বলেছে, কি ভেবে বলেছে আই ডোন্ট নো। এ ইস্যুতে বেশ কিছুদিন দূরত্ব চলছিল। আমি চেষ্টা করছিলাম.

কিন্তু আপনারা ভালো করেই জানেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সাথে আমার ফোনেও কথা হচ্ছিল না। তাকে নিয়ে খারাপ কিছু বলব না। কারণ সে এখনও আমার স্ত্রী। আমার সন্তানের মা। একটা কথা বলতে চাই- আমি কি বলেছি না বলেছি সম্পূর্ণ আমার ছেলে ফারদিন আমার মেয়ে ফাইজা আছে। এ বিষয়ে যথেষ্ট প্রমাণ আছে। আমার ছেলে-মেয়েরা বলুক এই বিষয়গুলো। আমি এই বিষয়গুলো নিয়ে আর বেশি কথা বলতে চাই না। যা বলার ছেলে-মেয়েরা প্রমানসহ বলবে।

এদিকে ওমর সানীর অভিযোগের আলোকে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে সংবাদ মাধ্যমকে জানান, ওমর সানী মাতাল হয়ে গেছেন। তিনি কেন এমনটা করছেন বুঝতে পারছি না। ওমর সানী ভাই যেমনটা বলেছেন তেমন কিছুই হয়নি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *