Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার নিজের স্বামীর বিরুদ্ধেই উল্টো অভিযোগ মৌসুমীর, নতুন করে সমালোচনায়

এবার নিজের স্বামীর বিরুদ্ধেই উল্টো অভিযোগ মৌসুমীর, নতুন করে সমালোচনায়

গত শুক্রবার খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা ওমর সানি ও জায়েদ খান। জায়েদ পিস্তল বের করে সানিকে গু/ লি করার কথা বলে। তবে এর আগে জায়েদকে চড় মারেন সানি। এ সময় সানি জায়েদকে বলেন, আমি তোমাকে নিষেধ করছি না, আমি আমার স্ত্রীকে (অভিনেত্রী মৌসুমী) বিরক্ত করব না। জবাবে জায়েদ তার কোমর থেকে পিস্তল বের করে। বললেন, আমি গু/ লি করব।

এ নিয়ে দুই দিন ধরেই চলছে চলচ্চিত্র অঙ্গন থেকে শুরু করে নেটদুনিয়ায় আলোচনা-সমালোচনা। কিন্তু যার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন এই দুই অভিনেতা অভিনেত্রী মৌসুমী এতদিন চুপ ছিলেন। অবশেষে মুখ খুললেন মৌসুমী। এই ফিল্মটি সম্পর্কে মন্তব্য করে, আমি মনে করি না ট্রিগার টানার কোন প্রয়োজন ছিল। আমি জায়েদকে অনেক স্নেহ করি এবং আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে কাজের সম্পর্ক যতদূর সম্ভব, এটি একটি খুব ভাল সম্পর্ক। আমাকে অসম্মান করার প্রশ্নই আসে না। সে কখনো আমাকে অসম্মান করেনি।

মৌসুমী বলেন, বারবার কেন এই প্রশ্ন আসছে, সে আমাকে বিরক্ত করছে, এই জিনিসটা আমার… আমি জানি না কেন এমন হচ্ছে। যদিও এটা আমাদের ব্যক্তিগত সমস্যা। পারিবারিকভাবে আমাদের সেই সমস্যাটি সমাধান করতে হবে। অভিনেত্রী বলেন, আমার মনে হয় আমি এখানে জায়েদের খুব একটা দোষ খুঁজে পাইনি। আর একটা কথা, ওমর সানি ভাই, যাকে আমাদের এত শ্রদ্ধা, তিনি কেন আমাকে ছোট করে এত আনন্দ পাচ্ছেন বুঝতে পারছি না। আমার কোন সমস্যা থাকলে অবশ্যই আমার সাথে সমাধান হবে, এটাই আশা করি।

সাংবাদিকদের উদ্দেশে মৌসুমী আরও বলেন, ভাইয়েরা যখন কোনো খবর পান, তখন কথা না বলে প্রকাশ করেন। এটা ঠিক না। এটা আসলে আলোচনা করা উচিত. যেহেতু আমার টপিক আসছে তাই তিনি আমার সাথে বিষয়টি নিয়ে আলোচনা করতেন, তাহলে হয়তো প্রসঙ্গটি লিখতেন না। তিনি (সানি) আসলে একতরফা বলেছেন, কিন্তু আমি বলেছি-না, অভিযোগ করেছি কিনা; এটা জানা খুবই জরুরি ছিল।

ঘটনার দুদিন পার হলেও এখনো ধোয়াসা কাটেনি। এক এক সময় এক এক ধরনেনর কথা যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হচ্ছে। তবে এবার নিজের স্বামীকে নিয়ে এরূপ মন্তব্য করে ফের আলোচানায় উঠে আসেন মৌসুমী।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *