Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরলতার সুযোগে একাধিকবার মেলামেশা, তরুণী বললেন নিজেকে শেষ করা ছাড়া কোনো উপায় নেই

সরলতার সুযোগে একাধিকবার মেলামেশা, তরুণী বললেন নিজেকে শেষ করা ছাড়া কোনো উপায় নেই

দীর্ঘদিন ধরে নাটোরের গুরুদাসপুরে এক কলেজ ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন প্রেমিক ইকবাল হোসেন নামে যুকব। তবে পরবর্তীতে ইকবালের পিতা-মাতা এ বিষয়টি জানতে পেরে ঐ তরুণীর সঙ্গেই ইকবালের বিয়ের প্রতিশ্রতি দেন। আর এই সুযোগের দিনের পর দিন ঐ তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছিলেন ইকবাল।

তবে স/ম্পর্ক স্থাপনের পর প্রেমিকের বিরুদ্ধে বিয়ে না করার অভিযোগ উঠেছে। স্ত্রীর সম্মানের দাবিতে প্রেমিক ইকবাল হোসেনের বাড়িতে অবস্থান করছেন ওই কলেজছাত্রী। সে ইকবাল উপজেলার নাজিরপুর ইউনিয়নের ব্রি-গারিলা গ্রামের সৈয়দ আলী মন্ডলের ছেলে। ইকবাল নাটোরের এনএস কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

প্রতারিত মেয়েটি ইকবালের প্রতিবেশী ও নাজিরপুর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

বলা হয়, ইকবাল একজন /মা//দ/কা/সক্ত। তার বাবা মা তাকে সুস্থ রাখার জন্য ওই মেয়ের সাথে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। মেয়েটির সরলতার সুযোগ নিয়ে ইকবাল তার সাথে একাধি/কবার শারী/রিক স/ম্প/র্কে জড়ান। বিষয়টি জানাজানি হলে আব্দুল গণি, মজিদ মন্ডল, মিজান ও এলাকার প্রধান জিয়া প্রামানিকসহ স্থানীয়রা বিয়ে দিয়ে ঘটনা মিটিয়ে ফেলার চেষ্টা করলেও ব্যর্থ হয়।

ইকবালের পরিবারের সদস্যরাও মেয়েটিকে বাড়িতে ঢুকতে না দিয়ে /শ্লী/ল/তা/হা/নি করেন। স্ত্রীর মর্যা/দার দাবিতে গেটের সামনে অনশনে যেতে বাধ্য হয়েছেন প্রেমিকা।

রোববার (১২ জুন) সকাল থেকে প্রেমিক ইকবালের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ওই তরুণী বলেন, আমাকে স্ত্রীর মর্যা/দা না দিলে /ম/রে যাওয়া ছাড়া আমার কোনো উপায় নেই। ইকবালের সঙ্গে মন্তব্যের জন্য যোগাযোগ করা যায়নি। তবে এ বিষয়ে তার অভিভাবক কোনো ম/ন্তব্য করেননি।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন জানিয়েছেন, এ ব্যাপারে এখনো তাদের কাছে কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *