Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জায়েদকে ওমর সানির চড়কান্ডে এবার জল ঢাললেন মৌসুমী

জায়েদকে ওমর সানির চড়কান্ডে এবার জল ঢাললেন মৌসুমী

কিছুদিন আগে চলচ্চিত্রাঙ্গনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বেশ তোলপাড় শুরু হয়, এরপর সেটা বর্তমান সময়ে কিছুটা ম্লান হয়েছে। কিন্তু ফের তারকাদের মাঝে একটি অপ্রীতিকর ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে জায়েদ খানকে ওমর সানির চড় মা”রার ঘটনায় আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে মিডিয়াজুড়ে।

এ দিকে ওমর সানির অভিযোগ, গত ৪ মাস ধরে জায়েদ তার স্ত্রী মৌসুমীকে বিরক্ত করে আসছেন। জায়েদ তাদের সুখী সংসার ভাঙার চেষ্টা করছে। শুধু মৌসুমী নয়; জায়েদ তার অনেক মেয়ের সংসার ধ্বংস করে দিয়েছেন বলে গুরুতর অভিযোগ করেছেন ওমর সানি।

এর আগে ঢাকাই চলচ্চিত্র প্রযোজক ও খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে সবার সামনে জায়েদ খানকে চড় মে”রেছিলেন ওমর সানি। তিনি জায়েদ খানকে সতর্ক করে দেন যেন সে আর মৌসুমীকে আর বিরক্ত না করে।

অভিযোগ, জায়েদ খান মেজাজ হারিয়ে পকেট থেকে পি’স্তল বের করে সানিকে গু’/লি করার হুমকি দেন।

তবে ঘটনার বিষয়ে অনেক কিছুই অস্বীকার করেছেন ঢাকাভিত্তিক নির্মাতা ও অভিনেতা ডিপজল। তিনি বলেন, কোনো চড় দেওয়ার ঘটনা ঘটেনি বা পি’স্তল কিছুই দেখেননি। আর এ নিয়ে বিতর্ক করার কিছু নেই।

এবার মৌসুমীকে ঘিরে জায়েদের বিরুদ্ধে ওমর সানির অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ডিপজল। তিনি জানান, বিষয়টি নিয়ে মৌসুমীর সঙ্গে কথা হয়েছে।

ডিপজল গণমাধ্যমকে বলেন, ‘মৌসুমী আমাকে পরিষ্কার করে দিয়েছে যে, জায়েদ তার ছোট ভাইয়ের মতো। অবশ্যই জায়েদ ছোট ভাই। মৌসুমীর সঙ্গে ওই টাইপের কথা হওয়ার কথা না। মৌসুমীর সঙ্গে আমার কথা হয়েছে। সে সরাসরি একটা কথাই বলেছে যে, এটার বিতর্কে কিছু নেই বলারও।’

এদিকে জায়েদকে চড় মা”রার পরও ওমর সানির মেজাজ ঠাণ্ডা হয়নি। তিনি জায়েদের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন। সমিতির মাধ্যমে কোনো সমাধান না হলে তিনি জিডি করবেন বলেও জানান সানি।

শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছে করা অভিযোগে ওমর সানী বলেন, আমি সমিতির সদস্য ও কমিটির সাবেক সহ-সভাপতি ওমর সানী দীর্ঘ ৩২ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছি। কিন্তু দুঃখের বিষয়, সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস ধরে আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে হয়রানি ও হয়”রানি করে আসছে। আমার সুখের সংসার ভেঙে দিতে তাকে নানাভাবে হেনস্থা করার চেষ্টা করছে।’

এদিকে ঘটনাটি নিয়ে চিত্রনায়িকা মৌসুমীর স্বামী ওমর সানি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অপরদিকে ঘটনাটি নিয়ে জায়েদ খান জানিয়েছেন সেখানে পিস্তল দেখানো বা চড় দেওয়ার কোনো ঘটনা ঘটেনি। এই সমস্ত আলোচনা-সমালোচনায় এবার অনেকটা জল ঢালার বিষয় সামনে আনলেন খলনায়ক খ্যাত অভিনেতা ডিপজল।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *