Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার ২০০ কোটি টাকা চাঁদার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

এবার ২০০ কোটি টাকা চাঁদার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

ভারতের বিনোদন জগতে অসংখ্য অভিনেতা-অভিনেত্রী রয়েছেন। তবে অনেকে এসে ভালো অবস্থানে যান অবার অনেকে হারিয়ে যান। আর যে সকল অভিনেত্রীরা বিনোদন জগতে আসার পর হারিয়ে যায় তারা নানা রকম অনিয়মের সঙ্গে যুক্ত হন এমন অভিযোগ উঠে আসে। এমনকি প্রায় সময় অভিযোগ ওঠে অভিনেত্রী কোটি কোটি টাকা চাঁদা দাবি করেন। আর এবার সেই অভিযোগে ভারতে এক অভিনেত্রী গ্রেফতার হয়েছেন। এর আগে এই অভিনেত্রীর প্রেমিক গ্রেফতার হয়েছেন। আর এবার তিনি গ্রেফতার হলেন।

প্রেমিক বন্দী জেলে। কিন্তু তার অপরাধের সা”ম্রা”জ্য পরিচালনা করছেন প্রেমিকা অভিনেত্রী। ২০০ কোটি টাকার চাঁ”দা”বা”জি করেছেন তিনি। সেই অভিযোগের প্রমাণ থাকায় গ্রেফতার হয়েছেন লীনা মারিয়া পল।

রোববার দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং তাকে গ্রেফতার করে। জেলবন্দি প্রেমিকের হয়েই এই চাঁদাবাজির কাজ করছিলেন লীনা অভিযোগের সত্যতা মিলেছে।

লীনা বলিউডের পরিচিত মুখ। ২০১৩ সালে ‘মাদ্রাজ কাফে’-তে দেখা গিয়েছিল তাকে। এরপর অবশ্য খুব বেশি নিয়মিত কাজ করতে দেখা যায়নি তাকে।

লীনার প্রেমিক এস চন্দ্রশেখর। গেল কয়েক মাস ধরে কারাগারে রয়েছেন। তাকে দিল্লির রোহিণী জেলে রাখা হয়েছে।

এদিকে, এই অভিনেত্রী সহ তার প্রেমিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে আসছে। এমনকি তারা নানা রকম প্রতারণার সঙ্গে যুক্ত ছিলেন বলে তথ্য উঠে আসছে। আর সেই সকল প্রতারণার তথ্য প্রকাশ্যে আসার সঙ্গে সণ্গে এই অভিনেত্রীর প্রেমিক কে গ্রেফতার করা হয়েছে। আর এবার এই অভিনেত্রীকে গ্রেফতার করা হল। তাকে গ্রেফতার করার পর থেকে অনেকে তাদের বিরুদ্ধে মুখ খুলছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *